• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জয়পুরহাটে আনসার-ভিডিপি সমাবেশ

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১০:৪৮ পিএম

জয়পুরহাটে আনসার-ভিডিপি সমাবেশ

জয়পুরহাট প্রতিনিধি

“শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) ১১টায় জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা। এসময় অনুষ্ঠানের সভাপতিত্বে করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন।

অনুষ্ঠান প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ২০৪১ সালের মধ্যে দেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে আনসার ও ভিডিপি দায়িত্ব ও কর্তব্য পালন করে যাচ্ছে।

উপজেলা পর্যায়ে বাহিনীর ও কার্যক্রম আরো গতিশীল ও প্রতিশ্রুতিশীল হওয়ার জন্য নির্দেশও প্রদান করেন তিনি। আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জিয়াউর রহমান, জয়পুরহাট থানার ইন্সপেক্টর (অপারেশন) রহমতুল্লাহ, আনসার ও ভিডিপি

উন্নয়ন ব্যাংকের পাঁচবিবি শাখার ব্যবস্থাপক ব্যবস্থাপক জীতেষ চন্দ্র সরকার, সার্কেল অ্যাডজুটেন্ট বাবুল আকতার ও সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তহমিনা বেগম।

অনুষ্ঠান শেষে জেলার ৩১ জন আনসার ও ভিডিপি সদস্যদের ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বাই-সাইকেল, সেলাই মেশিন, মোবাইল ফোন ও ছাতাসহ বিভিন্ন প্রকার পুরস্কার সামগ্রী প্রদান করা হয়।

 

এসএই

আর্কাইভ