• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কৃষি কর্মকর্তার টাকা চুরি, চোর আটক

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১০:৫৯ পিএম

কৃষি কর্মকর্তার টাকা চুরি, চোর আটক

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তার ব্যাগ থেকে প্রণোদনার ৫২ হাজার ৬‍‍`শ ২০ টাকা চুরি করে পালানোর সময় রফিকুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছ।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে। আটক রফিকুল ইসলাম বগুড়া সদর উপজেলার পাটনার পাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, পলাশবাড়ী কৃষি কর্মকর্তা ফাতেমা কাওসার মিশু প্রণোদনার অর্থ ব্যাংক থেকে উত্তোলন করে তার কার্যালয়ের টেবিলের উপর টাকার ব্যাগটি রেখে ওয়াশ রুমে যায়। এরপর রফিকুল ইসলাম ওই রুমে ঢুকে ভ্যানিটি ব‍্যাগ খুলে ৫২ হাজার ৬‍‍`শ ২০ টাকা নিয়ে বের করে নিয়ে সটকে পড়েন। এসময় রফিকুল ইসলামের গতিবিধি সন্দেহজনক হওয়ায় এক উপসহকারি কৃষি কর্মকর্তা বিষয়টি উপজেলা কৃষি কর্মকর্তাকে অবগত করেন। তখন উপজেলা কৃষি কর্মকর্তা দেখতে পান তার ব‍্যাগে কোন টাকা নেই।

এসময় ওই উপসহকারি কৃষি কর্মকর্তা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে ছিনতাকারী রফিকুল ইসলামকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

পলাশবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেমা কাওসার মিশু করে বলেন, ‍‍`অফিস রুমে টাকাসহ আমার ব্যবহৃত ভ্যানিটি ব্যাগ করে ওয়াশরুমে যাই। ওয়াশ রুম থেকে এসে দেখি ব্যাগে টাকা নাই। পরে শহীদ মিনার এলাকা থেকে টাকাসহ চোরকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

পলাশবাড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) দিবাকর অধিকারী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এসএই

 

আর্কাইভ