• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পুলিশের সহযোগিতায় আমেনা বেগমকে ফিরে পেলো পরিবার।

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ০৮:৫০ পিএম

পুলিশের সহযোগিতায় আমেনা বেগমকে ফিরে পেলো পরিবার।

পঞ্চগড় প্রতিনিধি

দীর্ঘ ৫ বছর পর জুড়ী থানা পুলিশের সহযোগিতায় নিজের স্বামী-সন্তানকে খুঁজে পেয়েছেন পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া নারী আমেনা বেগম। 

সোমবার (১২ ডিসেম্বর) পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া ভারসাম্যহীন আমেনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা সেবা দিয়ে স্বামী-সন্তানদের কাছে হস্তান্তর করেন জুড়ী থানা পুলিশ সদস্যরা। ৫ বছর পর আমেনা বেগমকে পেয়ে পরিবারের সদস্যরা খুশি হয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, ৫ বছর ধরে নিখোঁজ ছিল পঞ্চগড় জেলার মানসিক ভারসাম্য হীন এই নারী। 

অস্বাভাবিক অবস্থায় আমেনা বেগমকে উদ্ধার করে পুলিশ প্রটেকশনে জুড়ী হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমেনা বেগমের সঙ্গে কথা বলে তার পরিবারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়। পরে পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। 

তিনি আরও বলেন, ৫ বছর পর স্বামী তার স্ত্রীকে এবং সন্তানরা মাকে ফিরে পেয়ে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। আমেনা বেগমের পরিবার জুড়ী থানা পুলিশ, হাসপাতাল কতৃপক্ষ ও পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এএল/

আর্কাইভ