• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে রংপুরে জেলা  ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২, ১০:২৭ পিএম

নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে রংপুরে জেলা  ছাত্রলীগের আনন্দ মিছিল

রংপুর ব্যুরো

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন  জানিয়ে আনন্দ  মিছিল করেছে রংপুর জেলা শাখা ছাত্রলীগ।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে নগরীর জেলা ছাত্রলীগ কার্যালয় থেকে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক তানিম আহসান চপলের নেতৃত্বে আনন্দ মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাদিয়া হক, আলামিন ইসলাম জয়,বুলবুল আহমেদ, হাসানুর রহমান রিপন,পারভেজ মিয়া, জাহিদুল ইসলাম জাহিদ,শুভ সরকার সহ বিভিন্ন উপজেলা ও কলেজ ইউনিটের নেতৃবৃন্দ। 

আনন্দ মিছিল শেষ নগরীর জাহাজ কোম্পানি মোড় এলাকায় পথচারী,রিকশা- অটো চালকদের  মাঝে মিস্টি বিতরণ করে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

এর আগে মঙ্গলবার রাতে সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালি আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে বৈঠক শেষে রাতে গণভবন গেটে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

সজিব/

আর্কাইভ