• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রাজবাড়ীতে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২, ১১:২৬ পিএম

রাজবাড়ীতে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের গাড়াকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র সাইফ মন্ডল (০৭) নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার নারুয়া ইউনিয়নের গাড়াকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আঞ্চলিক সড়কে বালিবাহী ট্রলির চাকায় পিষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ইমরান মন্ডল (২২) নামে এক যুবক আহত হয়েছে।

সাইফের ফুপা মান্নান মণ্ডল জানান, সাইফ ও তার চাচাতো ভাই ইমরান মোটরসাইকেল নিয়ে নারুয়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামে ফুপাতো বোনের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে তারা গাড়াকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলে পেছন থেকে একটি বালিবাহী ট্রলি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে  সাইফের মাথা ট্রলির চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায় এবং ইমরান আহত হয়। স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বালিয়াকান্দি থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা ট্রলিটিতে আগুন ধরিয়ে দেন। পরে বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

এনএমএম/

আর্কাইভ