• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

গৃহবধূকে অচেতন করে স্বর্ণালঙ্কার নিয়ে পালালেন কবিরাজ

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২, ০৯:০৩ পিএম

গৃহবধূকে অচেতন করে স্বর্ণালঙ্কার নিয়ে পালালেন কবিরাজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

জয়পুরহাটে কবিরাজি চিকিৎসার নামে প্রতারণা করে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগে ফিরোজ মণ্ডল (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় তার আরও দুই সহযোগী পলাতক রয়েছে।

ফিরোজ মণ্ডল সদর উপজেলার ঘাসুরিয়া গ্রামের মৃত মফিজ মন্ডলের ছেলে। শুক্রবার (৩০ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানিয়েছে।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানা যায়, সদর উপজেলার মধ্যেপালি গ্রামের মতিউর রহমানের স্ত্রী রাবেয়া বেগম অসুস্থ ছিলেন। তার চিকিৎসার জন্য কবিরাজ ফিরোজ তার দুই সহযোগীকে নিয়ে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় মতিউর রহমানের বাড়িতে যান। এরপর চিকিৎসার কথা বলে বিভিন্ন কৌশলে মতিউর রহমানের স্ত্রীকে অচেতন করেন। ওই সময় বাড়িতে আর কেউ ছিল না। রাবেয়া বেগম জ্ঞান ফিরে দেখেন তার স্বর্ণের আংটি ও কানের দুল নেই। এ ঘটনায় র‌্যাবের কাছে অভিযোগ করা হয়। পরে অভিযান চালিয়ে ফিরোজ মণ্ডলকে গতকাল রাতেই সদর উপজেলার দোগাছি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ফিরোজ মণ্ডলের কাছ থেকে স্বর্ণালঙ্কার ও কবিরাজি চিকিৎসার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান বলেন, কবিরাজি চিকিৎসার নামে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়া প্রতারক ফিরোজ মণ্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তার দুই সহযোগী পালিয়ে গেছেন। এ ঘটনায় জয়পুরহাট থানায় একটি মামলা হয়েছে।

আর্কাইভ