• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রেললাইনে বসে ট্যাবে কথা বলছিলেন যুবক, অতঃপর...

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ০৩:৫৮ এএম

রেললাইনে বসে ট্যাবে কথা বলছিলেন যুবক, অতঃপর...

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় রেললাইনে বসে কানে হেডফোন লাগিয়ে মোবাইল ট্যাবে কথা বলার সময় ট্রেনে কেটে সৈকত মিয়া (২৬) নামে এক দিনমজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার শহরদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

বগুড়া রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সৈকত মিয়া বগুড়ার গাবতলী উপজেলার বালিয়াদীঘি দক্ষিণপাড়া গ্রামের খোরশেদ মিয়ার ছেলে। তিনি বুধবার সকাল ৮টার দিকে বগুড়া সদর উপজেলার শহরদীঘি এলাকায় রেললাইনে বসে কানে হেডফোন দিয়ে মোবাইল ট্যাবে কথা বলছিলেন। এ সময় সান্তাহার ছেড়ে আসা লালমনিরহাটগামী পদ্মরাগ এক্সপ্রেস ট্রেন ওই এলাকা অতিক্রম করছিল। টের পেয়ে ট্রেনের চালক বারবার হর্ন দিলেও তিনি টের পাননি। ফলে ট্রেনে কেটে তার মর্মান্তিক মৃত্যু হয়।

খবর পেয়ে রেল ফাঁড়ির পুলিশ মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়। তাৎক্ষণিকভাবে তার পরিচয় না মেলায় পিবিআইয়ের টিম তার ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে।

পদ্মরাগ এক্সপ্রেসের চালকের উদ্ধৃতি দিয়ে এসআই আমিনুল ইসলাম জানান, ঘটনার সময় নিহত ওই যুবক মোবাইল ট্যাবে কথা বলছিলেন। টের পেয়ে ট্রেন চালক বারবার হর্ন দিলেও তিনি টের পাননি। ফলে ট্রেনে কেটে তার মর্মান্তিক মৃত্যু হয়। পরে কাছে থাকা এক স্বজন ছবি, পোশাক, মানিব্যাগ, ভাঙা ট্যাব ও হেডফোন দেখে সৈকতের পরিচয় নিশ্চিত করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আর্কাইভ