• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

খেজুর রস খেতে গিয়ে গণপিটুনি খেল ৩ কিশোর

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩, ০১:২১ এএম

খেজুর রস খেতে গিয়ে গণপিটুনি খেল ৩ কিশোর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

চুয়াডাঙ্গা সদরের ট্যাংরামারিতে ১৫ থেকে ২০ জনের একদল কিশোর রাতের আধারে খেজুর রস চুরি করে খেতে গিয়েছিলেন।  তবে এসময়  গ্রামবাসীদের ডাকাত সন্দেহ হলে একজোট হয়ে তাদের ধাওয়া করে গ্রামবাসীরা। পরে ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তিন কিশোরকে উদ্ধার করে পুলিশ।গতকাল শুক্রবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে সদরের মোমিনপুর ইউনিয়নের ট্যাংরামারি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত কিশোরেরা হলেন, প্রীতম (১৪), আমান (১৭), পারভেজ (১৬)।স্থানীয় সূত্রে জানা যায়, শীতের মৌসুমে গাছিরা অনেক কষ্ট করে খেজুরগাছ কেটে রস সংগ্রহ করে গুঁড় বা পাটালি বিক্রি করে উপার্জন করে। কিন্তু মাঠে কিংবা রাস্তার পাশে খেজুরগাছ থাকায় দূর-দূরান্ত থেকে রাতের আধারে অনেকে এসে চুরি করে রস খেয়ে যায়। গতকাল রাতে একদল ছেলেদের মাঠে দেখতে পেয়ে গ্রামবাসী ডাকাত ভেবে আতঙ্কিত হয়ে পড়ে এবং একসঙ্গে তাদের ধাওয়া করে। এসময় সবাই পালাতে পারলেও তিনজন ধরা পড়ে যায়। তাদেরকে চড়-থাপ্পর দিয়ে পুলিশের নিকট হস্তান্তর করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক হাসানুর রহমান আহতের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, তিন কিশোরের শরীরের অধিকাংশ স্থানেই আঘাতের আলামত পাওয়া গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, শনিবার সকালে ওই কিশোরদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর্কাইভ