• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আন্দোলনের নামে দেশকে অশান্ত করছে বিএনপি: লিটন

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ১০:৩৮ পিএম

আন্দোলনের নামে দেশকে অশান্ত করছে বিএনপি: লিটন

রাজশাহী ব্যুরো

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বিএনপি আন্দোলনের নামে দেশকে অশান্ত করছে। আর কোনো অরাজকতা করলে শক্তভাবে মোকাবিলা করা হবে। শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজে একটি সভায় তিনি তিনি এসব কথা বলেন।

লিটন বলেন, বিএনপি এক সময় এক ধরনের দাবি করছে। তারা এক একটি সমাবেশে এক একটি ঘোষণা দিচ্ছেন। রাজশাহীতে ৩ ডিসেম্বর তারা ঘোষণা দিয়েছিল সেমিফাইনাল। কিন্তু তাদের কথিত দুর্গে ১০-১৫ হাজার লোক হয়নি। মানুষ আসার কোনো কারণ খুঁজে পাওয়া যায়নি।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ দারা ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হোসেন আলী হাসান, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সাজেদ/

আর্কাইভ