• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সোনালী ও জনতা ব্যাংকে বিশাল নিয়োগ, নেবে ৪৬৮জন

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ০৫:৫৭ পিএম

সোনালী ও জনতা ব্যাংকে বিশাল নিয়োগ, নেবে ৪৬৮জন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সোনালী ও জনতা ব্যাংকের জন্য সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। প্রতিষ্ঠান দুইটিতে আইটি বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : আইটি অফিসার। পদের সংখ্যা : সোনালী ব্যাংকে ৩০৭ জন ও জনতা ব্যাংকে ১৬১ জন। আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে।

একই সঙ্গে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/ সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাগুলোয় কমপক্ষে একটিতে প্রথম শ্রেণি/ সমমানের সিজিপিএ থাকতে হবে।

বয়সসীমা : আবেদনের সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুসারে, ২০২০ সালের ২৫ মার্চ তারিখে যাঁরা সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন, তাঁরাও আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে। আবেদন ফি ২০০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ২০ ফেব্রুয়ারি, ২০২৩।

বেতন ও সুযোগ সুবিধা : ১০ম গ্রেডে (১৬,০০০-৩৮,৬৪০ টাকা)।

আর্কাইভ