• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছারপোকার ওষুধ ছিটিয়ে রাতে ঘুম, দিনে দুই বোনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩, ০৫:০৯ এএম

ছারপোকার ওষুধ ছিটিয়ে রাতে ঘুম, দিনে দুই বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ছারপোকার ওষুধ ছিটিয়ে বুধবার রাতে ঘুমিয়েছিলেন পোশাক কর্মী দুই বোন। কিন্তু বৃহস্পতিবার সকাল থেকেই তাদের শ্বাসকষ্ট শুরু হয়। দুপুরে চমেক হাসপাতালে নেওয়া হলে এক ঘণ্টার ব্যবধানে দুই বোনেরই মৃত্যু হয়।

হতভাগ্য দুই বোনের একজন রহিমা আক্তার অপরজন ফজিলা আক্তার। তাদের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, নগরীর বন্দর থানাধীন বন্দরটিলা এলাকায় দুই বোনের বসবাস। তারা একটি পোশাক কারখানায় কাজ করতেন। অন্যান্য দিনের মতো বুধবার রাতে তারা কর্মস্থল থেকে বাসায় ফেরেন। রাতে বাসায় ছারপোকার ওষুধ ছিটান। এরপর রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।

তাদের বড়বোন নাজমা আক্তার জানান, বুধবার গভীর রাত থেকে দুই বোনের শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। পরে দুইজনই অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিববার সকালে আমি দ্রুত তাদের বন্দরটিলা হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তাদের চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। চমেক হাসপাতালে দুপুর দেড়টার দিকে ফজিলা ও বিকাল ৪টার দিকে রহিমা মারা যান।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, দুই বোনের লাশের পোস্টমর্টেম করা হবে। প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আর্কাইভ