• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ধামরায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩০ লক্ষাধীক টাকার ক্ষতি

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩, ০৯:৪৩ পিএম

ধামরায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩০ লক্ষাধীক টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

নওগাঁর ধামইরহাটে ভয়াবহ অগ্নিকান্ডে চারটি দোকান ও জাতীয় পার্টির অফিস পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ ব্যবসায়িরা। শুক্রবার ভোর রাত ৪টার দিকে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পত্নীতলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। জাতীয় পার্টি অফিসের শর্ট সার্কিট থেকে আগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হয়েছে।

জানা যায়, শুক্রবার ভোর রাত ৪টার সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে জাতীয় পার্টির অফিস, আবু সালেহ মূসা’র মালিকানাধীন রানা মেডিক‍্যাল স্টোর, আহম্মদ দর্জির মালিকানাধীন একটি কাপড়ের দোকান, নূর ইসলামের মালিকানাধীন একটি কাপড়ের দোকান এবং সাইদুর রহমানের মালিকানাধীন একটি তুলার দোকনে এই ভয়ানক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পত্নীতলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। 

ক্ষতিগ্রস্থ রানা মেডিকেল স্টোর মালিক আবু সালেহ মূসা বলেন, প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় যায়। দোকানে আগুন লাগার খবর পেয়ে এসে দেখি দোকানে থাকা সমস্ত ওষুধ, মোবাইল ফোন ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এতে করে প্রায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে।

তুলার দোকনের মালিক সাইদুর রহমান বলেন, দোকানে থাকা প্রায় ৬লাখ টাকার তুলা পুড়ে গেছে। পাশাপাশি দোকানে থাকা জমির দলিলসহ ব্যাংকের প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে।

ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা। আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়িদের সাথে কথা হয়েছে। তাদের পুনর্বাসনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ