• ঢাকা মঙ্গলবার
    ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আমবাগানে পড়ে ছিল ১৮ ককটেল

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ১১:১৯ পিএম

আমবাগানে পড়ে ছিল ১৮ ককটেল

দেশজুড়ে ডেস্ক

নওগাঁর মান্দায় আমবাগান থেকে ১৮টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) গভীত রাতে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের একটি আমবাগান থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নে পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তারের জন্য ওই এলাকায় অবস্থান করছিল। সে সময় তেঁতুলিয়া ডিবি উচ্চ বিদ্যালয় সংলগ্ন আমবাগানে ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানান। পুলিশ ককটেল উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মান্দা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফজলে এলাহী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া ডিবি উচ্চ বিদ্যালয় সংলগ্ন আমবাগানের ভেতর একটি ব্যাগে ককটেল রাখা আছে। এরপর সোমবার রাতে ঘটনাস্থল থেকে ১৮টি তাজা ককটেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ আলম সিদ্দিকী ঢাকা পোস্টকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা একটি আমবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ১৮টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। ককটেলগুলো পানিতে ভিজিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত সাপেক্ষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

আর্কাইভ