• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ট্রাকচাপায় প্রাইভেটকার আরোহী নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৮:৫৪ পিএম

ট্রাকচাপায় প্রাইভেটকার আরোহী  নিহত

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে ট্রাকচাপায় প্রাইভেটকার আরোহী ভাই ও বোন নিহত হয়েছেন। শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে বগুড়া ও রংপুর মহাসড়কের চকপাড়া আলীম মাদ্রাসার সামনে এ দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন।
নিহতরা হলেন- বরিশালের হিজলার হরিনাথপুর এলাকার কহিলি আকতার মারিয়া (২৪) ও তার ভাই সিয়াম (২২)। আহত  প্রাইভেটকারের চালক হুমায়ুন আহমেদ (২৫)। নিহতেরা সম্পর্কে তার স্ত্রী ও শ্যালক।
গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই এরশাদ আলী জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে বগুড়া থেকে ছেড়ে আসা রংপুরগামী প্রাইভেটকারের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক প্রাইভেটকারটিকে চাপা দিলে আরোহী কহিলি আকতার মারিয়া ও সিয়াম গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  


এসআই এরশাদ জানান, এ ঘটনায় আহত প্রাইভেটকারটির চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার ও ট্রাক পুলিশি হেফাজতে রয়েছে। ট্রাকের চালক ও চালকের সহকারী পলাতক রয়েছে।

 

এনএমএম/

আর্কাইভ