• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কক্সবাজারের হোটেলে মা ও মেয়ের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৫:৫৪ পিএম

কক্সবাজারের হোটেলে মা ও মেয়ের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেল কক্ষ থেকে পর্যটক মা ও মেয়ে শিশু খুনের ঘটনায় একজনকে আটক করেছে র‌্যাব।
শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে তাকে আটক করা হয়। আটক ব্যক্তি ওই নারীর পরকীয়া প্রেমিক বলে জানিয়েছে র‌্যাব। তবে তার নাম ও পরিচয় জানা যায়নি। এ বিষয়ে বেলা সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।
এর আগে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় কলাতলী এলাকার আবাসিক হোটেল সী আলিফ থেকে বাঁশখালী উপজেলার নাথপুরা এলাকার শচিন্দ্র দের মেয়ে সুমা দে (৩৬) এবং তার আট মাস বয়সী মেয়ে শিশু সন্তানের মরদেহ উদ্ধার করা হয়।
হোটেল কর্তৃপক্ষের বরাতে কক্সবাজার সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. মিজানুর রহমান জানান, আবাসিক হোটেল সী আলিফের একটি কক্ষে দুই পর্যটকের মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। পরে হোটেলটির চতুর্থ তলার ৪১১ নম্বর কক্ষ থেকে মেঝে ও খাটের উপর পড়ে থাকা অবস্থায় এক গৃহবধূ এবং আনুমানিক আট মাস বয়সী এক মেয়ে শিশুর মৃতদেহ পাওয়া যায়।


তিনি জানান, হোটেল কক্ষটির দরজা বাহির থেকে খোলা অবস্থায় ছিল। তাদের শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে দুইজনকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
হোটেল সী আলিফের জেনারেল ম্যানেজার (জিএম) মোহাম্মদ ইসমাঈল বলেন, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) স্বামী ও স্ত্রী পরিচয়ে তিন শিশুসহ সুমা দে ও জেমিন বিশ্বাস নামে দুজন ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত হোটেলের ৪১১ নম্বর কক্ষ ভাড়া নেন। বেলা সাড়ে ১১টায় হোটেল কক্ষটি ছেড়ে দেয়ার ব্যাপারে জেমিন বিশ্বাসের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। পরে চেক আউট করতে হোটেলের এক কর্মচারী গেলে ভেতরে মা ও শিশু সন্তানকে মৃত অবস্থায় দেখতে পায়।


এনএমএম/

আর্কাইভ