• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভটভটি উল্টে প্রাণ হারালেন চালকের

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৭:৪৭ পিএম

ভটভটি উল্টে প্রাণ হারালেন চালকের

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের কালাইয়ে শ্যালো ইঞ্জিন চালিত একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মোমিন উদ্দিন (৩৭) নামে চালক প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় ভটভটিতে থাকা মোস্তফিজুর রহমান (৫২) নামে এক মাছ চাষি গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মাত্রাই ইউনিয়নের সাঁতার-কুসুমসাড়া ঈদগাহ মাঠ সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত চালক মোমিন উদ্দিন উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের হাতিয়র গ্রামের মৃত. ফকির উদ্দিনের ছেলে। আর আহত মোস্তফিজুর রহমান একই গ্রামের মৃত আ. রশীদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিতে মাছ বিক্রির জন্য গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরে যাচ্ছিলেন মোস্তফিজুর রহমান। ওই শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির চালক ছিলেন মোমিন উদ্দিন। পথিমধ্যে পাঠানপাড়া-বৈরাগীরহাট সড়কের সাঁতার-কুসুমসাড়া ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় ভটভটিটির বডি ও ইঞ্জিনের অংশ ভেঙ্গে যায়। আর ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে পড়লে চালক ও মাছ চাষি গুরুতর আহত হন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন বলেন, গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভটভটি চালককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া হাসপাতালে রেফার করেন। মারা যাওয়া চালকের মরদেহ তার পরিবার হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছে।

 

 

এএল/

আর্কাইভ