• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার-১

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ১০:৪৭ পিএম

নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার-১

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নে অভিযান চালিয়ে জাবেদ (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে তাকে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত জাবেদ দাদপুর ইউনিয়নের দামোদরপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে রাত্রিকালীন টহল দিচ্ছিল পুলিশ। টহলরত অবস্থায় ইসলামিয়া রোড হয়ে দাদপুর ইউনিয়নের দামোদরপুর গ্রামের দিকে যাচ্ছিল পুলিশের টহল দলটি। এ সময় দামোদরপুর গ্রামের বালির বাড়ির সামনে পৌঁছালে গাড়িতে পুলিশ দেখে সড়ক থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে জাবেদ। পরে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে এবং তার দেহে তল্লাশি করে এলজি ও কার্তুজ জব্দ করে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ওই সড়কে ছিনতাই বা দলবল নিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান নিচ্ছিল জাবেদ ও তার সহযোগিরা। পুলিশের অভিযানে তাদের পরিকল্পনা ভেস্তে যায়। গ্রেফতারকৃত জাবেদের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন ঘটনায় থানায় পাঁচটি মামলা রয়েছে। অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ