• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে নিজ বাড়িতে পুলিশ কনস্টেবলকে হত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০১:১৮ এএম

সিরাজগঞ্জে নিজ বাড়িতে পুলিশ কনস্টেবলকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিজ ঘরে শয়ন কক্ষ থেকে পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। মোয়াজ্জেম হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় কর্মরত ছিলেন।

রবিবার (26 ফেব্রুয়ারি) পুলিশ ধারণা করে বলে দিবাগত রাতের এক সময় গলায় গামছা পেঁচিয়ে মোয়াজ্জেম হোসেনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এই ঘটনার সময় বাড়িতে তিনি ছাড়া আর কেউ ছিলেন না। মোয়াজ্জেম হোসেন উপজেলা সদরে নবগ্রামের মৃত জেফাদ আলীর ছেলে।

উল্লাপাড়া থানার ওসি নজরুল ইসলাম জানান, আজ সোমবার দুপুর পর্যন্ত বসতঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে তাকে বিছানার ওপর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। এরপর ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বসতঘরের দরজা বাইরে থেকে খোলা ছিল। সংবাদ পেয়ে পুলিশের পদস্থ কর্মকর্তা এবং পিবিআই ও ডিবির প্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, মোয়াজ্জেম হোসেনের চাকরি প্রায় শেষের দিকে হওয়ায় নিজ এলাকায় বদলী হয়ে এসেছেন। ঘটনার রাতে তার স্ত্রী ও ছেলেমেয়েরা বাড়িতে না থাকায় তিনি একাই বাড়িতে ছিলেন। গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনার রহস্য উদঘাটনে ইতোমধ্যে পুলিশের কয়েকটি টিম তদন্ত শুরু করেছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে এখনো তা জানা যায়নি।

আর্কাইভ