• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

চেয়ারম্যানকে জুতাপেটা করলেন প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ০৩:৩৪ এএম

চেয়ারম্যানকে জুতাপেটা করলেন প্রবাসীর স্ত্রী

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে প্রকাশ্যে জুতাপেটা করেছেন এক নারী।

সোমবার (৬ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন আব্দুল ওহাব চাঁন। এর আগে রোববার (৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার করজগ্রাম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাণীনগর থানায় সাধারণ ডায়েরি করাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ওই চেয়ারম্যান।

চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন জানান, রাণীনগর থেকে মোটরসাইকেলে করে এলাকায় ফিরছিলেন তিনি। করজগ্রাম বাজারে পৌঁছালে স্থানীয় একজন মোটরসাইকেল থামিয়ে ওয়ারিশান কাগজে সই চান। তিনি মোটরসাইকেল থেকে নেমে কাগজে সই করছিলেন। এ সময় পেছন থেকে ওই নারী জুতা দিয়ে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। একপর্যায়ে ওই নারী সেখান থেকে চলে যান।

চেয়ারম্যান বলেন, ওই নারীর স্বামী প্রবাসী। তার বাড়িতে স্থানীয় এক ব্যক্তির যাতায়াত নিয়ে প্রতিবেশীরা চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন। পরে তিনি তাদের দুজনকে সতর্ক করেন। সেই জেরেই এ ঘটনা ঘটিয়েছেন ওই নারী।

তবে ওই নারী বলেন, দীর্ঘদিন থেকে চেয়ারম্যান চাঁন নানাভাবে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ ছাড়া বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে অশালীন কথাবার্তা বলে আসছে। বেঁচে থাকা আমার পক্ষে কঠিন হয়ে পড়েছে। তাকে বারবার নিষেধ করার পরেও নানাভাবে বিরক্ত করত। বাধ্য হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে কিছু দিন আগে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেছি। এর পরেও থামেনি, অতিষ্ঠ হয়ে তাকে জুতাপেটা করেছি।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, চেয়ারম্যান সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বলেন, সোমবার দুপুরে চেয়ারম্যান অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ