• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমিকার অভিমান ভাঙাতে এ কেমন কাণ্ড প্রেমিকের!

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৯:২৭ পিএম

প্রেমিকার অভিমান ভাঙাতে এ কেমন কাণ্ড প্রেমিকের!

ছবি: সংগৃহীত

সিটি নিউজ ডেস্ক

প্রেমিকার অভিমান ভাঙাতে কলেজ গেটের সামনে সরি লিখে ফিরে আসার আহ্বান জানালেন এক প্রেমিক! ঘটনাটি ঘটেছে মেলান্দহ জাহানারা লতিফ মহিলা কলেজ গেটের সামনে ফেস্টুন ও রাস্তায় দুঃখ প্রকাশের প্রতীকী চিত্র অঙ্কনের মাধ্যমে।
বুধবার দুপুরে এ সংক্রান্ত কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। 
মঙ্গলবার রাতে কোনো এক প্রেমিক মেলান্দহের জাহানারা লতিফ মহিলা কলেজ ও তার পাশেই মেলান্দহ কারিগরি মহিলা কলেজগেটের সামনে তিনটি ফেস্টুন টাঙিয়ে রাখেন।  বুধবার বিকালে জাহানারা লতিফ মহিলা কলেজে গিয়ে দেখা যায়, কলেজের সাইনবোর্ডের ওপরে গাছের সঙ্গে টাঙানো হয়েছে ফেস্টুন। এতে লেখা রয়েছে ‍‍`সরি‍‍`! দুঃখ প্রকাশের প্রতীকী চিহ্ন অঙ্কন করেও  লেখা হয়েছে ‍‍`সরি‍‍`! 

এ কলেজের পাশেই মেলান্দহ কারিগরি মহিলা কলেজ, তার সাইনবোর্ডের পাশে বড় একটি গাছেও টাঙানো হয়েছে দুটি ফেস্টুন এতে লেখা হয়েছে, ‍‍`প্লিজ কাম ব্যাক টু মাই লাইফ, আই লাভ ইউ)‍‍`। অপরটিতে লেখা হয়েছে ‍‍`আই মিস ইউ এভরিডে, আই মিস ইস এভরি টাইম)‍‍`। এমন ব্যতিক্রমী কাণ্ডে অবাক সাধারণ শিক্ষার্থী ও স্থানীয় জনসাধারণ। 
এ বিষয়ে মহিলা কলেজের শিক্ষার্থীরা বলেন, প্রেমিকার রাগ বা অভিমান ভাঙাতেই প্রেমিক এমন ব্যতিক্রমী পদ্ধতিতে দুঃখ প্রকাশ করে তার জীবনে প্রেমিকাকে ফিরে আসার আহ্বান জানিয়েছেন। 
নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, এমন ঘটনা এর আগে কখনো দেখিনি আমরা। প্রেমিকা হয়তো আমাদের কলেজেই পড়ে। সে জন্যই এ কলেজ গেটের সামনে ফেস্টুন টাঙিয়ে দিয়েছে প্রেমিক। যাতে প্রেমিকার নজরে পড়ে অভিমান ভাঙে।
এ বিষয়ে জাহানারা লতিফ মহিলা কলেজের অধ্যক্ষ মো. খায়রুল ইসলাম বলেন, কলেজে ঢোকার সময় ভালো করে লক্ষ্য করিনি, বিষয়টি আপনাদের মাধ্যমে জানতে পারলাম। ফেস্টুনের লেখা দেখে বোঝা যাচ্ছে, হয়তো দুজনের মাঝে সম্পর্ক ভালো যাচ্ছে না, রাগ অভিমান ভাঙাতেই এমনটা করেছে। রাতের আঁধারে কলেজের গেটের সামনে এ ফেস্টুনগুলো লাগানো হয়েছে। কলেজ গেটের সামনে ছাড়াও যত ফেস্টুন আছে, সেগুলো এখনই খুলে ফেলা হবে।

 

আরিয়ানএস/এএল

আর্কাইভ