• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মায়ের সাথে অভিমান করে ১২ বছর বয়সী ছেলের মৃত্যু

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩, ১১:৪৮ পিএম

মায়ের সাথে অভিমান করে ১২ বছর বয়সী ছেলের মৃত্যু

ছবি: সংগৃহীত

ভোলা প্রতিনিধি

ভোলার চরফ্যাসনে মায়ের সাথে অভিমান করে এক শিশুর গলায় ফাঁস দিয়ে মৃত্যুর খবর পাওয়া গেছে। শিশুটির নাম মোঃ হাছনাইন (১২)। শুক্রবার (৩১ মার্চ) ১২টার দিকে চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত মোঃ হাছনাইন ওই এলাকার মোঃ শাহাবুদ্দিনের ছেলে এবং দুলারহাট মহিলা দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্র। বিষয়টি নিশ্চিত করেছেন দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক।

এদিকে পরিবার ও পুলিশ জানায়, সকাল ১১টার দিকে ছোট ভাই ইয়ামিনের সাথে হাছনাইনের টুনটুনির পাখির বাসা নিয়ে ঝগড়া হয়। ছোট ভাইয়ের সাথে জগড়া করার কারনে হাছনাইনের মা তাকে রাগ করে। তার কিছুক্ষন পরে ছোট ভাই ইয়ামিন তাদের বসত ঘরের পাশে লাকরির ঘরে রশির সাথে হাছনাইনকে ঝুলতে দেখে। খবর পেয়ে তার দাদা আঃ মালেক হাছনাইনের মরদেহ রশি থেকে খুলে নেয়। ঘটনার দুই ঘন্টা পর খবর পেয়ে দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক ঘটনাস্থলে যান। পুলিশ গলায় ফাঁস দেওয়া রশি জব্দ করা হয় এবং মরদেহ থানায় নিয়ে আসেন।

দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক জানান, ছেলেটি তার মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে বলে তার পরিবারের লোকজন জানিয়েছে এবং গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। মরদেহ মর্গে পাঠানো হবে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আর্কাইভ