• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মাছ ধরতে গিয়ে জলদস্যুদের হামলায় প্রাণ গেল জেলের

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ০৬:১১ পিএম

মাছ ধরতে গিয়ে জলদস্যুদের হামলায় প্রাণ গেল জেলের

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে মাছ ধরতে গিয়ে জলদস্যুদের হামলায় নূরুল ইসলাম হাওলাদার নামে এক জেলে নিহত হয়েছেন। সোমবার (১০ এপ্রিল) ভোরে মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের চর আব্দুল্লাহ এলাকার মেঘনা নদীতে এই ঘটনা ঘটে।

নিহতের ছেলে সুমন হাওলাদার জানান, প্রতিদিনের মতো রোববার (৯ এপ্রিল) গভীর রাতে তার বাবা নূরুল ইসলাম ও ভাই মোহাম্মদ আলী হাওলাদার মেঘনা নদীতে মাছ ধরতে যান। ভোরে মাছ ধরে ফিরে আসার সময় সংঘবদ্ধ জলদস্যুরা তাদের নৌকায় হামলা চালিয়ে নগদ টাকা, মাছ ও জাল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে জলদস্যুরা লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এতে তার বাবা নূরুল ইসলাম হাওলাদার মাথায় গুরুতর আঘাত পেয়ে নদীতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোহাম্মদ আলী হাওলাদার আহত হয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) থান্ডার খাইরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, প্রাথমিকভাবে শুনেছি জলদস্যুরা ওই জেলের কাছ থেকে জাল ও মাছ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে জেলে বাধা দিলে তাকে পিটিয়ে জলদস্যুরা নদীতে ফেলে হত্যা করে। তবে প্রাথমিক তদন্তে ভিন্ন কিছু পরিলক্ষিত হচ্ছে। বিস্তারিত তদন্ত শেষে জানা যাবে।

 

 

বিএস/

আর্কাইভ