• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পরকীয়ার অভিযোগে শিকলবন্দি নারী!

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০১:০১ এএম

পরকীয়ার অভিযোগে শিকলবন্দি নারী!

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

শরীয়তপুরে পরকীয়ার অভিযোগে প্রবাসীর স্ত্রী ও রাজিব ভূইয়া (৪০) নামের এক যুবককে আটক করে শিকলবন্দি করে রেখেছেন স্থানীয় তিন বখাটে যুবক।

আজ বুধবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নে হালইসার গ্রামের পুলিশ ফাঁড়ির পাশে প্রবাসী দেলোয়ার দেওয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ওই দুজনকে আটকে রেখে বেদম মারধর করা হয় বলে অভিযোগ।

আটক রাজিব ভূইয়া ডিঙ্গামানিক ইউনিয়নের সালধ গ্রামের মনজুর হোসেন ভূইয়ার ছেলে। ওই নারী হালইসার গ্রামের মালয়েশিয়া প্রবাসী দেলোয়ার দেওয়ানের স্ত্রী।

স্থানীয় রবিন, নাজমুল ও মফিজ শিকদারের বিরুদ্ধে তাদের মারধর ও শিকলবন্দি করে রাখার অভিযোগ উঠেছে। তারা তিনজনই বখাটে বলে পরিচিত।

প্রবাসীর ছোট ভাই স্বাধীন দেওয়ান বলেন, ‘ভাবির কাছে একটা ছেলে এসেছে শুনেছি। কিছু বখাটে যুবক নাকি তাদের আটক করে শিকল দিয়ে বেঁধে রেখেছে। এ বিষয়ে পুলিশকে কমপ্লেন করতে থানায় যাচ্ছি।’

ভুক্তভোগী ওই নারী বলেন, ‘আমাদের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ মিথ্যা। ওই যুবক আমার খালাতো ভাই। আমি তার কাছে টাকা পেতাম। রাতে তিনি টাকা দিতে এসেছিলেন। এসময় স্থানীয় রবিন, নাজমুল, মফিজ শিকদারসহ আরও কয়েকজন ঘরে ঢুকে ভাঙচুর চালায়। পরে আমাদের রামদার ভয় দেখিয়ে শিকল দিয়ে বেঁধে রাখে। তারা মিথ্যা অভিযোগে অনেক মারধরও করেছে।’

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সিটি নিউজ ঢাকাকে বলেন, ঘটনাটি দুঃখজনক। আইন কারও হাতে তুলে নেওয়ার অধিকার নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 

জেকেএস/

আর্কাইভ