• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা!

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩, ১১:৫৩ পিএম

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা!

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে এক শিশু কন্যাকে (৪) ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে জহিরুল ইসলাম (৩৩) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত ৯টার দিকে নিজ বাড়িতে মারা যায় জহিরুল ইসলাম। এ ঘটনায় শিশুটির মাকে আটক করেছে পুলিশ।

নিহত জহিরুল ইসলাম কুতুবপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের কোরবান আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই এলাকার শিশু কন্যাকে শুক্রবার সকালে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে ডেকে নিয়ে যায় জহিরুল। পরে তাকে ধর্ষণের চেষ্টা চালায় জহিরুল এমন অভিযোগ শিশুটির মায়ের।

ঈদকে সামনে রেখে ওইদিন বিকালে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন শিশুটির বাবা। ঘটনা শুনে ক্ষিপ্ত হয়ে জহিরুলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে মাসুদ। এতে মাসুদের কোমর ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন অংশে জখম হয়। ওইদিন কোনো চিকিৎসা না নেওয়ায় শনিবার রাতে জহিরুলের শারীরিক অবস্থার অবনতি ঘটলে এলাকার লোকজন তাকে স্থানীয় কিত্তনের হাট বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসকের বাড়ি নিয়ে যায়। পরে তার অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চৌমুহনী আনার সময় মারা যান তিনি। 

বেগমগঞ্জ মডেল থানার এসআই মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, জহিরুলের মৃত্যুর পর পালিয়ে যান শিশুটির বাবা। তবে খবর পেয়ে রাতে ওই বাড়িতে গিয়ে শিশুটির মাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তরে জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

বিএস/

আর্কাইভ