• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

স্মার্টফোন কেড়ে নেওয়ায় স্কুলছাত্রীর কাণ্ড

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩, ০২:২৯ এএম

স্মার্টফোন কেড়ে নেওয়ায় স্কুলছাত্রীর কাণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে স্মার্টফোন কেড়ে নেওয়ায় আম্বিয়া খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার বেলা ১১টার দিকে পৌরসভার সেরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রী ওই এলাকার মো. আব্দুল্লাহর মেয়ে ও কুমারখালী সরকারি  মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির  ছাত্রী।

নিহতের খালাতো ভাই অর্থ হোসেন জানান, আম্বিয়া সব সময় মোবাইল ফোন নিয়ে ব্যস্ত থাকত। সঠিকভাবে পড়ালেখা না করায় মঙ্গলবার রাতে তার কাছ থেকে ফোন কেড়ে নেওয়া হয়। সেসময় পরিবারের সবার সঙ্গে আম্বিয়া অসৌজন্যমূলক আচরণ করে এবং এক পর্যায়ে বাড়ি থেকে চলে যায়। পরবর্তীতে তার নানি বুঝিয়ে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসলে বুধবার সকালে নিজ ঘরে ফাঁস দেয়। বাড়ির লোকজন টের পেয়ে তাকে অসুস্থ অবস্থায় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন জানান, মেয়েটি হাসপাতালে আসার আগেই মারা যায়। মেয়েটির গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে বলে তিনি উল্লেখ করেন 

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন জানান, মোবাইল ফোন কেড়ে নেওয়া মেয়েটি উল্টাপাল্টা আচরণ করে বাড়ি থেকে চলে গেলে তাকে ফিরিয়ে আনার পর ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।

 

বিএস/

আর্কাইভ