• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ট্রাকের ধাক্কায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশিত: মে ১৫, ২০২৩, ০৮:৪৫ পিএম

ট্রাকের ধাক্কায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর বনানীতে ড্রাম ট্রাকের ধাক্কায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন আরেক শ্রমিক।

সোমবার (১৫ মে) ভোরে বনানী সংলগ্ন ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।

স্বজনরা জানান, নিহত নুরুর আমিনের (৩৫) বাড়ি ময়মনসিংহের কোতোয়ালি উপজেলার পাড়া লক্ষ্মীপুর দারোগাবাড়ি এলাকায়। তার বাবার নাম মৃত আব্দুল জব্বার। দুই ছেলে ও দুই মেয়ের জনক ছিলেন তিনি। বর্তমানে ঢাকাতেই থাকতেন।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) মো. মনসুর হোসেন মানিক জানান, ভোর ৪টার দিকে বনানী সংলগ্ন ফ্লাইওভারের উপরে এ দুর্ঘটনা ঘটে। ফ্লাইওভার ব্রিজে দাঁড়িয়ে নির্মাণাধীন এলিভেটেড এক্সপ্রেসওয়ের ময়লা পরিষ্কারের কাজ করছিলেন তারা। এজন্য ফ্লাইওভারের এক পাশে বেরিকেড দিয়েছিলেন। তখন একটি হলুদ রঙের ড্রাম ট্রাক তাদের দুজনকে ধাক্কা দিয়ে চলে যায় বলে জানা গেছে। তাদের সহকর্মীরা সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে পরবর্তীতে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১টায় নুরুল আমিনের মৃত্যু হয়। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।


এদিকে ‘ইতালিয়ান থাই’ নামে প্রতিষ্ঠানটির সাইড সুপারভাইজর মো. নজরুল ইসলাম জানান, তাদের প্রতিষ্ঠানটিতে কাজ করতেন নুরুল। রাতে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ করার সময় একটি ড্রাম ট্রাকের ধাক্কায় তাদের দুই শ্রমিক আহত হন। একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অন্যজনকে ঢাকা মেডিকেল থেকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।


এডিএস/

আর্কাইভ