• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ফাঁস

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৩:২৭ এএম

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ফাঁস

ছবি: সংগৃহীত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামী রতন সরকারকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৩ আগস্ট) রাতে র‌্যাবের সহযোগিতায় তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ১ আগস্ট অশ্লীল ছবি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্নজনের কাছে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন রতন সরকারের স্ত্রী।

গ্রেপ্তার রতন সরকার বগুড়ার সান্তাহার এলাকার বড় আখিরা গ্রামের মৃত নরেন সরকারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০২২ সালের ৪ ডিসেম্বর রতনের সঙ্গে ভুক্তভোগীর বিয়ে হয়। ওইসময় প্রায় তিন লাখ টাকা যৌতুক এবং মেয়েকে প্রায় দেড় লাখ ও জামাইকে প্রায় ৫০ হাজার টাকার সোনার গহনা দেন মেয়ের বাবা। বিয়ের পর আরও প্রায় সাড়ে ছয় লাখ টাকা ধার হিসেবে দিয়েছেন জামায় রতনকে। এরপরও অতিরিক্ত যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করতেন রতন।

একপর্যায়ে নির্যাতন সইতে না পেরে পাঁচমাস আগে বাবার বাড়িতে চলে যান ভুক্তভোগী। কিছুদিন পর ফেসবুক মেসেঞ্জারে স্ত্রীর সঙ্গে কথা বলা শুরু করেন রতন সরকার। ওইসময় কিছু অশ্লীল ভিডিও ধারণ করে রাখেন রতন। পরে ওই ভিডিও ব্ল্যাকমেল করে যৌতুকের টাকা দাবি করেন তিনি। টাকা না দিলে অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে টাকা না দেওয়ায় গত ২৬ জুলাই ভিডিও বিভিন্নজনের কাছে ছড়িয়ে দেন। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা করেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ