• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি লাফালাফি করছে জামায়াতের জোরে

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২৩, ০২:৩৪ এএম

বিএনপি লাফালাফি করছে জামায়াতের জোরে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

জামায়াতের জোরে বিএনপি লাফালাফি করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে নগরীর দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয় চত্বরে নগর আওয়ামী লীগের উদ্যোগে নাশকতাবিরোধী শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সহসভাপতি এম জহিরুল আলম দোভাষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী প্রমুখ।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ছাগল লাফালাফি করে খুঁটির জোরে। আর বিএনপি লাফালাফি করে জামায়াতের জোরে। এই দুই দল স্বাধীনতা বিরোধী অপশক্তি। এই দুই অপশক্তির শেষবারের মতো মরণঘণ্টা বেজে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে থাকবে। এই সময় আমরা ভোটারদের মন জয় করার পাশাপাশি স্বাধীনতা বিরোধী শক্তি জামায়াত বিএনপিকে নিশ্চিহ্ন করার লক্ষ্য নিয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনায় ঘরে ঘরে যাব।

তিনি বলেন, নগরীর গুরুত্বপূর্ণ ১৯টি স্পটে বিএনপিসহ মিত্রদের ধ্বংসাত্মক রাজনীতি মোকাবেলা এবং জনগণের জানমাল রক্ষায় অবস্থান নিয়েছি। এখান থেকেই আমরা চিহ্নিত করে ফেলেছি কারা অগ্নিসন্ত্রাস করে। জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের নাম-ঠিকানা আমরা অবশ্যই আইনশৃঙ্খলা বাহিনীকে দেব। এক্ষেত্রে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন
 

আর্কাইভ