• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জে সংঘর্ষে বাস-প্রাইভেটকারে আগুন, নিহত ১

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৭:৩৮ পিএম

গোপালগঞ্জে সংঘর্ষে বাস-প্রাইভেটকারে আগুন, নিহত ১

ছবি: সংগৃহীত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার রাতইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
এদিকে সংঘর্ষের পর দুটি যানবাহনেই আগুন লেগে যায়। তবে আগুনে যাত্রীদের মধ্যে কেউই দগ্ধ হয়নি। নিহত ও আহতদের বাড়ি মুন্সীগঞ্জের সানবান্দা গ্রামে।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম মজুমদার বলেন, ‘সাতক্ষীরার শ্যামনগর থেকে ছেড়ে ঢাকায় যাচ্ছিল ইমাদ পরিবহনের একটি বাস। বাসটি রাতইলে একটি প্রাইভেটকারকে ওভারটেক করার সময়ে ধাক্কা লেগে বাসের সামনের চাকা প্রাইভেটকারের ওপরে উঠে যায়। এতে প্রথমে প্রাইভেটকারে আগুন ধরে যায়। তবে বাসের তেমন ক্ষয়ক্ষতি না হওয়ায় যাত্রীরা সবাই নিরাপদে বাস থেকে নেমে যায়। পরে বাসেও আগুন ধরে যায়।’

তিনি বলেন, ‘এ ঘটনায় প্রাইভেটকারে থাকা চালক ও তিন সহোদর গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চালক মোহাম্মদ উল্লাহকে (৪০) চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ফাহিম ও ইফাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।’

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পর রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে আটকা পড়ে শত শত যানবাহন। বেলা ১১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। 

 

জেকেএস/

আর্কাইভ