• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ছাদ থেকে পড়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ০৪:০৬ এএম

ছাদ থেকে পড়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় শহীদ হবিবুর রহমান হলের ৩ নম্বর ব্লকের তৃতীয় তলার ছাদ থেকে পড়ে যান তিনি। পরে রাত ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর।

নিহত ওই শিক্ষার্থীর নাম শাহরিয়ার। তিনি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তাঁর গ্রামের বাড়ি দিনাজপুরের বিরল উপজেলায়। তিনি হবিবুর রহমান হলের ৩৫৪ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী।

হাবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী রাশেদুল বলেন, ‘আজ রাত ৮টার দিকে অনেক জোরে শব্দ হলে এসে দেখি একজন ওপর থেকে পড়ে গেছে। এরপর আরও কয়েকজন মিলে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এদিকে ওই শিক্ষার্থীর মৃত্যুর পর চিকিৎসায় অবহেলার অভিযোগ তুলে হাসপাতাল প্রাঙ্গণে বিক্ষোভ করছেন মৃতের সহপাঠীরা। এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা হাসপাতালে ভাঙচুরও করেছেন।

জেডআই/

আর্কাইভ