• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বেরিয়ে এলো তুনিশা মৃত্যুর চাঞ্চল্যকর তথ্য!

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২২, ০৫:১০ পিএম

বেরিয়ে এলো তুনিশা মৃত্যুর চাঞ্চল্যকর তথ্য!

বিনোদন ডেস্ক

তুনিশা শর্মার মৃত্যু রহস্যের এখনও মেলেনি কোনো কূলকিনারা। তবে রহস্যের জাল খুলতে এরই মাঝে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর একটি তথ্য। মাত্র ২০ বছর বয়সেই না ফেরার দেশে চলে যাওয়া তুনিশার মা কিছুতেই মেনে নিতে পারেননি।
শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মুম্বাইয়ে সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে উদ্ধার করা হয় তুনিশা শর্মার (২০) ঝুলন্ত মরদেহ। 

एक्ट्रेस तुनिषा शर्मा ने मेकअप रूम में चुन ली दर्दनाक मौत, सीरियल महाराणा  प्रताप से की थी करियर की शुरुआत - tv actress tunisha sharma committed  suicide on set of tv ...

তাই ওইদিন রাতেই তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন সহ-অভিনেতা এই মর্মে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর মা। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে অভিযুক্ত সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে জিজ্ঞাসাবাদ করার প্রক্রিয়া শুরু করে।

Tunisha Sharma – Latest News Information in Bangla | তাজা খবর, Bengali  News, Articles & Updates on Tunisha Sharma | Photos & Videos | LatestLY  বাংলা

রোববার ( ২৫ ডিসেম্বর) সকালে শেজানকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর পুলিশের জিজ্ঞাসাবাদে শেজান জানায়, তিনি এবং তুনিশা একসঙ্গে বেশকিছু সিরিয়ালে কাজ করেছেন। তাই একসঙ্গে কাজ করতে করতে তুনিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। তবে সেই সম্পর্কের ইতি ঘটেছে ১৫ দিন আগেই। সে বিচ্ছেদই হয়তো মেনে নিতে পারেনি তুনিশা। আর তাই পুলিশের অনুমান অবসাদের কারণেই এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন অভিনেত্রী।

 

সজিব/এএল

আর্কাইভ