• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

পাঠান’র ট্রেলারে ভিউয়ের ঝড়

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩, ১১:২৩ পিএম

পাঠান’র ট্রেলারে ভিউয়ের ঝড়

বিনোদন ডেস্ক

নতুন বছর সাল শাহরুখ খানের জন্য বিশেষ কিছু হতে চলেছে। তার পরপর তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। দীর্ঘদিন বিরতির পর শাহরুখের পর্দায় ফেরার বিষয়টি ভক্তদের কাছে বেশ আনন্দের বিষয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’ সিনেমার ট্রেলার। ছবিটি দেখার জন্য অনেক আগ্রহ নিয়ে মুখিয়ে রয়েছেন তার ভক্তরা। ভালো খারাপ মন্তব্যের সংমিশ্রণে ঝড় তুলেছে পাঠানের ট্রেলারটি।

পাঠান‍‍`র ট্রেলারে দেশ বাঁচানোর লড়াইয়ে - banglanews24.com

মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা ১১টায় মুক্তি পেয়েছে ছবিটির প্রথম ঝলক। শুরুতেই ঝড় তুলেছে ট্রেলারটি। মাত্র দুই ঘণ্টায় ট্রেলারের ভিউ সংখ্যা ৩৬ লাখ পেরিয়ে যায়। তবে দর্শক প্রতিক্রিয়ায় সবাই যে প্রশংসা করেছেন বিষয়টি তেমন নয়। কেউ কেউ বলেছেন, শাহরুখ থেকে যেটা আশা করা হয়েছে ঠিক সেই প্রত্যাশা ছুতে পারেনি। কেউ কেউ দীপিকার লুক নিয়েও নন খুশি। গল্পটাকে গতানুগতিক বলেও অভিমত কারও কারও। তবে এরইমধ্যে ট্রেলারে ভিউ বাড়ছে ঝড়ের গতিতে।
 

Pathaan Trailer: ‍‍`পাঠান‍‍`-এর ট্রেলারে ফোকাস পেলেন জনই বেশি; বলছে  সন্ত্রাসবাদের গল্প, আর শাহরুখ? - pathaan trailer has a lot of focus on john  abraham and the film is all about terrorism |

অ্যাকশন থ্রিলারের এই ছবিটি নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। সেই সঙ্গে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। আড়াই মিনিটের এই ট্রেলারজুড়ে রয়েছে মারকাটারি অ্যাকশন ও সংলাপ। সন্ত্রাসবাদীদের কাছ থেকে দেশকে রক্ষা করতে মরিয়া হয়ে উঠেছেন ‘পাঠান’-এর শরণাপন্ন ডিম্পল কাপাডিয়া। ছবিতে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ। যিনি নিজের দেশের জন্য জীবন দিতে পারেন, আবার নিতেও পারেন। 

ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সালমান খানকে। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

 

সাজেদ/

আর্কাইভ