• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সামাজিক মাধ্যমে ‘নিষিদ্ধ’ সানি লিওন! গা থেকে নীল ছবির গন্ধ কি এখনও যাচ্ছে না?

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৫:০৬ পিএম

সামাজিক মাধ্যমে ‘নিষিদ্ধ’ সানি লিওন! গা থেকে নীল ছবির গন্ধ কি এখনও যাচ্ছে না?

বিনোদন ডেস্ক

নিষিদ্ধ সানি!

গা থেকে নীল ছবির গন্ধ কি এখনও যাচ্ছে না? তাই সামাজিক মাধ্যম নিষিদ্ধ করল তাঁকে? ঘটনার আকস্মিকতায় চটেছেন সানি লিওনি। তিনি একটি ভিডিয়ো পোস্ট করে বিষয়টি নজরে এনেছেন সবার। বলেছেন, "এক মাস দুর্দান্ত চলার পরে সামাজিক মাধ্যমটি আমার অ্যাকাউন্টটি ব্লক করার সিদ্ধান্ত নিয়েছে। কারণ তারা নাকি ভেবেছিল, আমি নাকি প্রকৃত সানি লিওনি না! জানি, আমার অ্যাকাউন্টে প্রচুর ট্রাফিক ছিল। কিন্তু আমার ব্যক্তিগত পেইজ মুছে ফেলার কোন কারণ ছিল না। এটা খুবই খারাপ। আশা করি, তারা এই সিদ্ধান্ত পরিবর্তন করবে। এই সিদ্ধান্ত নেওয়ার আগে আমাকে একটি ইমেলও পাঠায়নি তারা।‍‍`‍‍`

অভিনয়ে না?

অক্ষয়কুমার-টুইঙ্কল খান্নার ছেলে আরভ অভিনয়ে আসবেন? এমনই জল্পনা বলিউড ঘিরে। সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের ‍‍`সেলফি‍‍`। তারপরেই ছেলেকে নিয়ে মুখ খুলেছেন খিলাড়িকুমার। আরভ লন্ডনে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোন করছেন। বাবার পেশায় আসার বিন্দুমাত্র ইচ্ছে নাকি তাঁর নেই।

পাত্র যেন দক্ষিণী হয়

এমনই নাকি নির্দেশ ছিল আথিয়া শেট্টির উপরে। সম্প্রতি, কপিল শর্মার শো-তে একথা ফাঁস করেছেন খোদ সুনীল শেট্টি। তিনি নিজে ম্যাঙ্গালোরের। কে এল রাহুলও সেখানকার। আলাপের পরে এখবর জেনে খুশিতে ফেটে পড়েছিলেন অভিনেতা। কারণ, তিনি মেয়েকে সব সময় বলতেন, পাত্র যেন দক্ষিণী হয়।  

স্বামী থেকেও নেই!

কী কপাল মাধুরী দীক্ষিতের! স্বামী থেকেও নেই। নায়িকার কপালে নাকি কোনও দিন স্বামীসুখই ছিল না। কেন? শ্রীরাম নেনে যে পেশায় চিকিৎসক। তিনি সারাক্ষণ রোগীদের নিয়ে ব্যস্ত। বদলে মাধুরীকেই একা হাতে গত ২৩ বছর ধরে সংসার সামলাতে হচ্ছে। নেনের একটি ইউটিউব চ্যানেল আছে। সেখানেই দুঃখের কথা উজার করেছেন অভিনেত্রী। জানিয়েছেন, সন্তানদের খেয়াল রাখা, স্কুলে নিয়ে যাওয়া থেকে সংসারের খুঁটিনাটি— সব দেখতে হয় তাঁকে। বাড়িতে বিপদের দিনেও পাশে নেনে নেই! হাসপাতালে রোগীদের নিয়ে ব্যস্ত। এমনকি মাধুরী অসুস্থ হয়ে পড়লেও নাকি রুটিনের হেরফের ঘটে না। তিন পাঁচেক পরে ফিরেই নাকি ঘুমোতে চলে যান মাধুরীর স্বামী। টানা বিশ্রাম নিয়ে সংসারের হাল ধরেন।

সারার ‘স্বপ্নো কি রানি’ কে?

না, মা অমৃতা সিং নন। সারা আলি খানের ‘স্বপ্নো কি রানি’ তাঁর ঠাকুমা শর্মিলা ঠাকুর। রবিবার তিনি শর্মিলার সঙ্গে একটি ছবি ভাগ করে নিয়েছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘মেরে স্বপ্নো কি রানি, আমার স্টানিং গ্র্যানি।’ কোনও একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। সেখানেই এক ফ্রেমে বন্দি হন। শর্মিলা সুন্দরী নীল শাড়িতে। সারার পরনে এদিন ক্যাজুয়াল কুর্তা। তবে তাতেও নীল ফুলের ছোঁয়া।  

আর্কাইভ