• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘ধক ধক করনে লাগা’য় মাধুরী-অনিলকে নকল শুভশ্রী-অঙ্কুশের! উঠল ‘বিচারক বদল’-এর দাবি

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ১২:২৯ এএম

‘ধক ধক করনে লাগা’য় মাধুরী-অনিলকে নকল শুভশ্রী-অঙ্কুশের! উঠল ‘বিচারক বদল’-এর দাবি

বিনোদন ডেস্ক

জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স এখন রমরমিয়ে চলছে। নাচের এই রিয়েলিটি শো নিয়ে দর্শকদের উৎসাহের কোনও খামতি নেই। প্রায় প্রতি সপ্তাহেই থাকে টিআরপি-তে নন ফিকশনে টপে। এমনকী টক্কর দিয়ে যায় দিদি নম্বর ১ সানডে ধামাকাকেও। তবে কটাক্ষও যেন কমতে চায় না সোশ্যালে।

জি বাংলার তরফে শনিবার একটি প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গেল আইকনিক ডান্স ধক ধক করনে লাগা-তে নাচ করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর অঙ্কুশ হাজরা। শুভশ্রী পরে আছেন রানি কালারের একটি থ্রি পিস। আর অঙ্কুশের পরনে কমলা রঙের ট্রাউজার আর কোট সঙ্গে কালো রঙের টি-শার্ট। ম্যাচিং বেল্ট। তবে শুভশ্রী-অঙ্কুশের এই নাচ ঠিক যেন মন ভরাতে পারল না নেট-নাগরিকদের। উঠল ‘বিচারক বদল’-এর দাবি।

সোশ্যাল পোস্টে এক নেট-নাগরিক কমেন্ট করেছেন, ‘এত বড় একটা রিয়েলিটি শো। সেখানে বিচারকই এরকম বাজে নাচ করছে। এরা প্রতিযোগীদের কী শেখাবে। অবিলম্বে বিচারকের আসনে যোগ্য কাউকে নিয়ে আসা হোক।’ আরেকজন লিখলেন, ‘দুজনকেই কার্টুন লাগছে’। অপরজন লিখলেন, ‘মুখগুলো এমন যে কেন করতে থাকে কে জানে! একটু নাচ শিখে এসে বসতে পারে তো বিচারকের আসনে।’

তবে নিন্দুকদের একহাত নিলেন শুভশ্রীর ভক্তরা। একজন লিখলেন, ‘এসে গেল সব শুভদির নিন্দে করতে। বোঝেও না কোনও প্র্যাকটিস ছাড়াই যা নাচ করছে সেটা এরা জন্মেও পারবে না। শুধু সমালোচনা করা চাই!’

প্রসঙ্গত, এবার ডান্স বাংলা ডান্সে মহাগুরুর আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী। বিচারকের আসনে শুভশ্রীকে সঙ্গ দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনি রায়। মৌনির অনুপস্থিতিতে কয়েক সপ্তাহ দেখা মিলেছে পাপ-অভিনেত্রী পূজা সরকারের।

কাজের সূত্রে, চলতি সপ্তাহেই ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পেয়েছে শুভশ্রীর ওয়েবসিরিজ ইন্দুবালা ভাতের হোটেল। কল্লোল লাহিড়ির বিখ্যাত উপন্যাস অবলম্বনে সিরিজটি বানাচ্ছেন দেবালয় ভট্টাচার্য। বয়স বাড়িয়ে ইন্দুবালার যৌবন থেকে বৃদ্ধবয়স অবধি দেখা মিলবে শুভশ্রীরই। সঙ্গে ইউভানের মা সমানতালে সামলাচ্ছেন আবার প্রলয়ের প্রযোজনার দায়িত্ব। এই প্রথম রাজ-পত্নী বসেছেন প্রযোজকের কুর্সিতে।

অন্য দিকে, মুক্তির অপেক্ষায় প্রেমেন্দু বিকাশ চাকির পরিচালনায় অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের লাভ ম্যারেজ। ১৪ এপ্রিল ছবির মুক্তি পাওয়ার কথা। ছবিতে রয়েছেন অপরাজিতা আঢ্য আর রঞ্জিত মল্লিকও।

আর্কাইভ