• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যৌন হয়রানির ভয়ংকর অভিজ্ঞতা জানালেন ‘দঙ্গল’-এর সানিয়া

প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৯:৪৬ পিএম

যৌন হয়রানির ভয়ংকর অভিজ্ঞতা জানালেন ‘দঙ্গল’-এর সানিয়া

বিনোদন ডেস্ক

কলেজে পড়াকালীন যৌন হয়রানির ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রা। ভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অতীতের ভয়ংকর অভিজ্ঞতার কথা জানান এ অভিনেত্রী।

সানিয়া জানান, মেট্রো স্টেশনে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। তখন যাত্রীদের কেউ তাকে সাহায্যের জন্য এগিয়ে আসেননি। সে সময় খুব ভয় পেয়েছিলেন বলেও জানান তিনি।

সাক্ষাৎকারে সানিয়া বলেন, ‘তখন দিল্লির কলেজে পড়তাম। মেট্রোরেলে চড়ে কলেজে আসা-যাওয়া করতাম। এক দিন কলেজ শেষে বাড়ি ফিরছিলাম। তখন মেট্রোরেলের ভিড়ের মধ্যেই কিছু ছেলে আমাকে লক্ষ্য করে খারাপ মন্তব্য করতে থাকে। তারা অশালীনভাবে আমার গায়েও হাত দেয়।’


তিনি জানান, ওই দিন খুব ভয় পেয়েছিলেন তিনি। মেট্রো স্টেশনে আসতেই ট্রেন থেকে নেমে পড়েন তিনি। কিন্তু মেট্রো থেকে নেমে পড়লেও সেই ছেলেগুলো তার পিছু ছাড়েনি। সৌভাগ্যক্রমে ওইদিন স্টেশনেও অনেক ভিড় ছিল। ফলে ভিড়ের কারণে তিনি বখাটেদের হাত থেকে নিজেকে রক্ষা করতে সক্ষম হন। পরে তিনি শৌচাগারে লুকিয়ে বাবাকে ফোন করে তাকে নিয়ে যেতে বলেন।

তবে বর্তমানে কলেজজীবন অতীত। ২০১৬ সালে আমির খানের ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে বলিপাড়ায় পা রাখেন সানিয়া। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। ‘পটাকা’, ‘বাধাই হো’, ‘লুডো’র মতো সিনেমার মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন তিনি।

ভবিষ্যতে শাহরুখ খানের ‘জওয়ান’, ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’ সিনেমায়ও দেখা যাবে অভিনেত্রীকে। কলেজজীবনের ইতি অনেক আগে ফেলে এলেও মেট্রোর এ স্মৃতি আজও ভুলতে পারেননি অভিনেত্রী সানিয়া মালহোত্রা।


এডিএস/

আর্কাইভ