• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শরীফুল রাজ নিজেই ফেসবুকে নায়িকাদের অশ্লীল ছবি-ভিডিও পোস্ট করেছেন

প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৫:৫১ পিএম

শরীফুল রাজ নিজেই ফেসবুকে নায়িকাদের অশ্লীল ছবি-ভিডিও পোস্ট করেছেন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বাংলাদেশে এ সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা শরীফুল রাজ। মধ্যরাতে নিজের ফেসবুকে পোস্ট করেছেন নায়িকাদের কিছু অশ্লীল ছবি ও ভিডিও। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

সোমবার ( ২৯ মে) মধ্যরাতের পোস্ট করার পর আবার ১৭ মিনিটের মাথায় তা ডিলেট করে দেন নায়ক শরীফুল রাজ। তবে পোস্ট ডিলেট করলেও তারকাদের সে ছবি ও ভিডিও মুহূর্তেই বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। যা এখন দেখতে পাচ্ছে গোটা নেটিজেনরা।

পোস্ট করা সে অশ্লীল ছবি ও ভিডিও ছিল এ সময়ের জনপ্রিয় নায়িকা অভিনেত্রীদের। পোস্ট করা সে ভিডিওতে দেখা যাচ্ছে সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাফিজা তুশিকে। যেখানে কেউ মদ খেয়ে অসংলগ্ন ভাষায় কথা বলছে, কেউ অশ্লীল ইঙ্গিত দিচ্ছে।

পোস্টে ১২টি ছবি ও ভিডিওর মধ্যে দুটি ভিডিওর কোনটিতে ক্যাপশনে লেখা ‘আই লাভ ইউ ক্রেজি গার্ল। আবার কোনটিতে লেখা আহা সেই দিনগুলো!। আবার কোনোটিতে লেখা ‘ওহ মিস ইউ’।

তানজিন তিশার ফাঁস হওয়া দুটি ভিডিওতে নিজের মদ খেয়ে মাতাল অবস্থার কথা বলছেন এ অভিনেত্রী। বাকি কয়েকটি ছবি রাজ ও সুনেরাহর ভিডিও কলে কথা বলার। তাদের ভিডিওগুলো রাতের রাস্তায় ঘোরাঘুরির ও অশ্লীল কথাবার্তার।

আরেক ভিডিওতে দেখা গেছে, রাজ ও তুশি মুখোমুখি বসে আছেন। রাজের হাতে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা, আমার তুষু।

এদিকে ঢালিউড পাড়া ফেটে পড়েছে এ ছবি আর ভিডিওর আগুনে। যে আগুনে এখন জ্বলছে পরীমণি, সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা, নাফিজা তুশি আর শরীফুল রাজ নিজে। নায়িকা সুনেরাহ এ নিয়ে সোমবার রাতেই ৩টা ১০ মিনিটে তার ফেসবুক পেজে এক দীর্ঘ স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে এ সব ঘটনার জন্য নায়িকা পরিমণিকে দায়ী করেন সুনেরাহ। সুনেরাহ মনে করেন, রাজের ফেসবুক থেকে রাজ নয় বরং পরীমণি ওই সব ভিডিও ও ছবি পোস্ট করে দিয়েছে মধ্যরাতে।

 

জেকেএস/

আর্কাইভ