• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ৩১ চৈত্র ১৪৩১

সংসার ভাঙছে ‘গজনি’ তারকার

প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ০৬:৪৬ পিএম

সংসার ভাঙছে ‘গজনি’ তারকার

বিনোদন ডেস্ক

সংসারের জন্য অভিনয় ছাড়েন বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী আসিন থোত্তুমকল। ‘গজনি’ সিনেমার জন্য পরিচিতি পাওয়া এই অভিনেত্রীর বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামী রাহুল শর্মার সঙ্গে সব ছবি মুছে ফেলেছেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় সেভাবে সক্রিয় থাকেন না অভিনেত্রী। তবে ছবি মুছে দেওয়ার খবর ছড়িয়ে পড়তেই লোকমুখে প্রশ্ন, তবে কি এবার ডিভোর্সে পথে হাঁটতে চলেছে এই জুটি?

২০১৬ সালে স্মার্টফোন প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্সের মালিক রাহুলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আসিন। এরপর অভিনয় জগত থেকে বিরতি নেন তিনি। পরিবারকেই নিজের পুরো সময়টুকু দেন। ২০১৭ সালে তাদের কোল আলো করে আসে কন্যা সন্তান আরিন। সুখের সংসারে হঠাৎ কী হল, যে তাদের বিচ্ছেদ গুঞ্জন ছড়িয়ে পড়ল!

আসিন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিয়ের ছবিও সরিয়ে ফেলেছেন, যা ভাবাচ্ছে অনুরাগীদের। যদিও অভিনেত্রীর একটি ফ্যানপেজ থেকে দাবি করা হচ্ছে, গজনি অভিনেত্রী এর আগেও বহু ছবি মুছে ফেলেছেন। মা-বাবার বিবাহবার্ষিকীতে ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়ে পরে তা ডিলিট করে দেন। এমনকি, শ্রীদেবীর মৃত্যুর করা পোস্টও তিনি ডিলিট করে দিয়েছিলেন। তার মানে কি, নিজের মা-বাবা বা শ্রীদেবীকে ভালোবাসেন না তিনি?

আপাতত ইনস্টাগ্রামে আসিনের সঙ্গে স্বামী রাহুল শর্মার একটি ছবিই রয়েছে। যেখানে উপস্থিত রয়েছেন ঋষি কাপুর। সাদা-কালো ছবিটি আসিনের বিয়ের দিন তোলা। যাতে নিমন্ত্রিত ছিলেন প্রয়াত অভিনেতা।

 

বিএস/

আর্কাইভ