• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

দর্শক ছুড়লেন পানির বোতল, মঞ্চেই প্রতিশোধ গায়িকার

প্রকাশিত: আগস্ট ১, ২০২৩, ০৬:১১ পিএম

দর্শক ছুড়লেন পানির বোতল, মঞ্চেই প্রতিশোধ গায়িকার

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

লাসভেগাসে একটি কনসার্টে গান করার সময় অপ্রীতিকর ঘটনা ঘটে গায়িকা কার্ডি বি’র সঙ্গে। এক দর্শক তার দিকে পানীয় ছুড়ে মােরলে, তিনিও হাতের মাইক্রোফোন ছুড়ে মারেন ওই দর্শককে লক্ষ্য করে।

এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনার একটি ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে দেখা গেছে, ‘বোডাক ইয়োলো’ গানটি গাইছেন কার্ডি বি। এ সময় তার পরনে ছিল কমলা রঙের গাউন। মাইক্রোফোন হাতে মঞ্চের সামনের দিকে আসতেই এক দর্শক তাকে লক্ষ্য করে পানীয় ছুড়ে দেন। এতে ক্ষুব্ধ গায়িকা হাতের মাইক্রোফোনকে অস্ত্র হিসেবে ব্যবহার করেন। ক্ষীপ্রগতিতে ছুড়ে মারেন ওই দর্শককে লক্ষ্য করে।

বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন নেটাগরিকরা। একজন লিখেছেন, গায়িকা তো খুব ভালো একজন প্লেয়ার হতেন, যদি তিনি সংগীত জগতে পা না রাখতেন। কেউ বললেন, ধুর! আমরা খুব ক্লান্ত হয়ে গেছি। এক গানের পরিবেশনা শুনতে শুনতে। কারও মতে, ঠিক আছে এই শ্রোতা সদস্যদের গ্রেপ্তার করা দরকার। সিরিয়াসলি।

দর্শকের দ্বারা কণ্ঠশিল্পী হেনস্তার ঘটনা নতুন নয়। ব্রিটিশ গায়ক হ্যারি স্টাইলসের ওপর গত মাসে এ রকম আক্রমণ হয়েছিল। যুক্তরাজ্যের কার্ডিফে একটি কনসার্টে গান করছিলেন হ্যারি। হঠাৎ এক দর্শক গোলাপের তোড়া ছুড়ে মেরেছিলেন তার দিকে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ