• ঢাকা শুক্রবার
    ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

ডিপজলের কাছ থেকে গরু উপহার পেয়েছেন শিরিন শিলা

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৩:১৪ এএম

ডিপজলের কাছ থেকে গরু উপহার পেয়েছেন শিরিন শিলা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের কাছ থেকে কোরবানির ঈদে গরু উপহার পেয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। বিষয়টি জানিয়েছেন এই নায়িকা নিজেই। কিন্তু ঈদে উপহার পেলেও সে কথা এখন কেন জানালেন শিলা?

মুক্তির অপেক্ষায় রয়েছে  মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমা। যেখানে ডিপজলের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন এই নায়িকা। বুধবার (৩০ আগস্ট) মগবাজারে ছিল সিনেমাটির এক সংবাদ সম্মেলনে। সেখানে হাজির হয়েই ডিপজলের কাছ থেকে উপহার প্রাপ্তির কথা জানান শিলা।

সাংবাদিকদের এক প্রশ্নে নায়িকা জানান, ডিপজল ভাই আমাকে গরু উপহার করেছে। কারণ আমি যখন তার সঙ্গে সিনেমাটির কাজ করেছি তখন কোরবানির সময় ছিল। সেসময় উনার খামারে অনেক গরু ছিল, সেখান থেকে মিশা সওদাগর ভাই ও আমিসহ সেখানে যারা ছিল তাদের গরু উপহার দেন।

শিলা আরও বলেন, আমি তার সঙ্গে যে সিনেমায় কাজ করেছি সেখানে পোশাক আমার নিজের ছিল। এজন্য আমি একটা টাকাও নেইনি বরং বিভিন্ন স্পন্সর এনে দিয়েছি। নরমালি নায়িকারা পোশাকের জন্য দেড়-দুই লাখ টাকা বাজেট করে। কিন্তু আমি কোনও টাকা চাইনি। আর ঈদের সময় ছিল, কোরবানির ঈদে তো মানুষ পোশাক উপহার দেয় না। সেক্ষেত্রে উনি (ডিপজল) তার খামার থেকে একটা গরু উপহার দেন।  

ডিপজলের সঙ্গে ‘ঘর ভাঙা সংসার’ ছাড়াও ‘জিম্মি’ নামের আরেকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন শিরিন শিলা। এর আগে চলতি বছরের মে মাসে তিনি আলোচিত হয়েছিলেন এক ছিন্নমূল কিশোরের চুমু দেওয়ার ঘটনায়।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ