• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ব্যাগভর্তি সোনা-নগদ নিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ী, চোখের পলকে ভয়ানক কাণ্ড মালদহে!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ১১:৪৯ পিএম

ব্যাগভর্তি সোনা-নগদ নিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ী, চোখের পলকে ভয়ানক কাণ্ড মালদহে!

ব্যবসায়ী

আন্তর্জাতিক ডেস্ক

ফুটপাত ধরে হেঁটে যাচ্ছিলেন স্বর্ণ ব্যবসায়ী। হঠাৎ পিছন থেকে বাইকে তিন দুষ্কৃতী এসে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে পথ আটকায়। চিৎকার করার আগেই ব্যবসায়ীর হাত থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। দুষ্কৃতীরা পালিয়ে যেতেই চিৎকার শুরু করেন ব্যবসায়ী। কিন্তু ততক্ষণে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। সোমবার অফিস টাইমে মালদহ শহরের গুরুত্বপূর্ণ রাস্তায় এমন ঘটনায় আতঙ্কিত সাধারণ মানুষ।

ঘটনাটি ঘটেছে ট্রাফিক পয়েন্টের বিপরীতে। সেই সময় রাস্তার অপর প্রান্তে কর্তব্যরত ছিলেন ট্রাফিক পুলিশ। মালদহ শহরের প্রাণকেন্দ্র রবীন্দ্র অ্যাভিনিউ এলাকায় ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে য়ায়।জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর কাছ থেকে নগদ ৯০ হাজার টাকা, ১২ আনা সোনা, রূপো ছিনতাই করে পালিয়েছে দুষ্কৃতিরা। একটি ব্যাগেই সমস্ত কিছু ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। ততক্ষণে চম্পট দেয় দুষ্কৃতীরা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মোথাবাড়ি থানার বালুয়াচড়া এলাকার ওই ব্যবসায়ীর নাম, জয়দীপ স্বর্ণকার।

সোমবার মালদহ শহরে এসেছিলেন ব্যবসার কাজে। ক্রেতাদের সোনা ও টাকা নিয়ে এদিন শহরে এসেছিলেন। ব্যাগে করে নগদ ৯০ হাজার টাকা এবং বেশ কিছু সোনা নিয়ে ব্যবসার কাজেই যাচ্ছিলেন। রথবাড়িতে বাস থেকে নেমে হেঁটে যাচ্ছিলেন। সেই সময়ে হঠাৎ মোটরবাইকে আসা তিন দুষ্কৃতী পিছন থেকে মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকায়। কিছু বুঝে ওঠার আগেই ব্যাগটি ছিনতাই করে দুষ্কৃতীরা পালিয়ে যায় বলে অভিযোগ। তারপরে ওই ব্যবসায়ী জয়দীপ স্বর্ণকার চিৎকার শুরু করে দেন। মুহূর্তের মধ্যে ঘটনাটি দেখতে পেয়ে শোরগোল পড়ে যায় গোটা এলাকায়।

Bangladesh এ একটি ব্যবহৃত গাড়ির মূল্য লোকজন বিশ্বাস করতে পারবে না
ব্যবহৃত গাড়ির দাম | বিজ্ঞাপন অনুসন্ধান

ব্যবসায়ী জয়দীপ স্বর্ণকার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। জয়দীপ বলেন, ‍‍`‍‍`বাস থেকে নেমে হেঁটে কাজে যাচ্ছিলাম। রবীন্দ্র অ্যাভিনিউ রাস্তায় পিছন থেকে আমার মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকায়। চিৎকার করলে গুলি করার হুমকি দেয়। তারপর ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আমার ব্যাগে কাস্টোমারদের টাকা ও সোনা ছিল। আমি থানায় অভিযোগ দায়ের করেছি।‍‍`‍‍`

ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, ছিনতাইয়ের ঘটনায় একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলের আশপাশে অনেক সিসিটিভি রয়েছে। সেই সিসিটিভির ফুটেজ ধরেই দুষ্কৃতীদের চিহ্নিত করার প্রক্রিয়া শুরু হয়েছে।

হরষিত সিংহ

আপনার শহর থেকে (মালদহ)
মালদহ

আর্কাইভ