• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সাংবাদিক হতে চেয়েছিলেন স্টর্মি ড্যানিয়েলস

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৮:০২ পিএম

সাংবাদিক হতে চেয়েছিলেন স্টর্মি ড্যানিয়েলস

আন্তর্জাতিক ডেস্ক

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে চলা হাশ মানি মামলা বেশ আলোচনার জন্ম দিয়েছে। মামলার বাদী পর্ন তারকার স্টর্মি ড্যানিয়েলস। তাকে সবাই পর্ন তারকা হিসেবে চিনলেও এক সময় সাংবাদিক হওয়ার স্বপ্ন পোষণ করতেন তিনি। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন স্টর্মি।

সবাই তাকে স্টর্মি ড্যানিয়েলস নামে চিনলেও তার প্রকৃত নাম স্টেফানি ক্লিফোর্ড। জন্ম লুইসিয়ানার ব্যাটন রুজের একটি অপেক্ষাকৃত দরিদ্র এলাকায়। বেড়ে ওঠাও সেখানে। ছোটবেলায় তিনি ঘোড়ায় চড়তে ও লেখালেখি করতে পছন্দ করতেন।

এক সন্তানের জননী স্টর্মি ড্যানিয়েলস নিজের ছোট বেলা ও পর্ন তারকা হয়ে উঠার পেছনের গল্প বলতে গিয়ে নিউইয়র্ক টাইমসকে বলেন, ‘ছোটবেলায় আমার স্বপ্ন ছিল বড় সাংবাদিক হওয়া। আমি খুব চঞ্চল ও দুষ্টু প্রকৃতির ছিলাম। তবে খুব একটা জনপ্রিয় ছিলাম না।’

তবে স্টর্মির সাংবাদিক হওয়ার স্বপ্ন পূরণ হয়নি। তার বদলে ঘটনাচক্রে জড়িয়ে পড়েন পর্ন ইন্ডাস্ট্রিতে। তবে পর্ন জগতে কাজ করার আগে মাত্র ১৭ বছর বয়সে প্রথমবারের মতো নগ্ন হয়েছিল বলে জানিয়েছেন স্টর্মি। পরে তিনি গেইসমারের স্থানীয় গোল্ড ক্লাবে কাজ শুরু করেন। পরে পর্ন জগতে জনপ্রিয় হওয়ার পাশাপাশি তিনি অসংখ্য পুরস্কার জিতেছেন।

বেশ কয়েকটি মূলধারার চলচ্চিত্রেও অভিনয় করেছেন স্টর্মি ড্যানিয়েলস। ২০১০ সালে তিনি লুইসিয়ানার রিপাবলিকান সিনেট মনোনয়নের জন্য প্রতিযোগিতা করে রাজনীতিতেও নাম লিখিয়েছিলেন।


এএল/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ