• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

তোমার সুখেই আমার সুখ! স্বামীকে অন্য মহিলার সঙ্গে শুতে পাঠিয়ে নিশ্চিন্তে সংসার করছেন গৃহবধূ!

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৪:০৬ এএম

তোমার সুখেই আমার সুখ! স্বামীকে অন্য মহিলার সঙ্গে শুতে পাঠিয়ে নিশ্চিন্তে সংসার করছেন গৃহবধূ!

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

দিনকাল যা পড়েছে বিয়ে নামের প্রতিষ্ঠানটাই আর দুই প্রজন্ম পরে থাকবে কিনা তা নিয়ে ঘোর সংশয়ে রয়েছেন অনেকে। এই রকম একটা সময়ে স্বামীর পরকীয়ার কথা জেনেও তাঁকে সুখী করতে ঘরকন্নায় মন দিয়েছেন কোনও গৃহবধূ, তা শুনলে অবিশ্বাস্য মনে হয়। না, তৃতীয় বিশ্বের কোনও শহরতলি বা গ্রাম নয়, খাস মার্কিন মুলুকেই এমন এক মহিলা রয়েছেন সদর্পে যিনি জানিয়েছেন তাঁর এমন সংসার জীবনের কথা!

মনিকা হালট নামের ওই মহিলার সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে। সেখানে তিনি বলেছেন, স্বামী জনকে সুখী করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। এবং তিনি এও বিশ্বাস করেন, তাঁর স্বামী অন্য মহিলাদের সঙ্গে শুলে তাঁদের সম্পর্কের ভিতই আরও মজবুত হবে!

স্বাভাবিক ভাবেই মনিকার এমন ‘দর্শনে’র কথা শুনে সকলের তাক লেগে যাচ্ছে। কেমন দিনযাপন ওই মার্কিন মহিলার? তিনি জানাচ্ছেন, একজন গৃহবধূ হিসেবে স্বামীর সব ইচ্ছা পূর্ণ করাই তাঁর লক্ষ্য। অন্য মহিলাদের সঙ্গে সময় কাটাতে স্বামীকে পাঠিয়ে দিয়ে তিনি বসে বসে ঘরের সব কাজ করেন। রান্না, ধোয়া, মোছা… সব। আর এতেই তিনি ও তাঁর স্বামী দু’জনেই দারুণ আনন্দে রয়েছেন। কেবল তাই নয়, স্বামীর বেছে দেওয়া পোশাক পরে তাঁর ইচ্ছানুযায়ী সাজগোজ করে থাকতে হয় মনিকাকে। তাঁর কথায়, ”ও যখন আমাকে নির্দেশ দেয়, আমি সেটা মেনে চলতে দারুণ ভালবাসি।” তাঁর সাফ কথা, তাঁর স্বামী পৃথুলা ও অসুন্দর মহিলাদের পছন্দ করেন না। তাই তিনি সব সময় লক্ষ রাখেন, যেন স্বামীর চোখে তিনি সুন্দর থাকেন। এমন কথা শুনে সকলেই বিস্মিত।

আর্কাইভ