• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মেট্রোর কামরায় খোলামেলা পোশাকে উদ্দাম নাচ তরুণীর, ভাইরাল ভিডিও

প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০২:২৩ এএম

মেট্রোর কামরায় খোলামেলা পোশাকে উদ্দাম নাচ তরুণীর, ভাইরাল ভিডিও

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

কী কাণ্ড! কী কাণ্ড! ট্রেনের কামরার ভিতর হুলুস্থুল! কারণ জানলে চমকে যাবেন! মেট্রো রেলের কামরায় উদ্দাম নাচ জুড়লেন তরুণী। সহ-যাত্রীদের তো চোখ কপালে ওঠার যোগাড়! খোলামেলা পোশাকের সেই তরুণীর নাচ-ই এখন নেটদুনিয়ায় ‘লেটস্ট সেনসেশন’! হুহু করে শেয়ার হচ্ছে! নিমেষে ভাইরাল!

জানা যায়, দিল্লির মেট্রো রেলের কামরায় আচমকাই পাঞ্জাবি গানের সঙ্গে নাচ শুরু করেন তরুণী। লাল টপ আর সাদা প্লিটেড স্কার্টে তাঁকে নাচতে দেখা যায় পঞ্জাবি তারকা কাকা-র গাওয়া ‘শেপ’-এর সঙ্গে। ভিডিওটি শেয়ার হয় মহিলার ইনস্টাগ্রাম পেজ itz_officialroy-এ! ক্যাপশনে লেখা রয়েছে, ” আমি জানি এটা নিষিদ্ধ, কিন্তু আমি এই প্রথমবার দিল্লি মেট্রোতে নাচ-গান করলাম”

শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই ভিডিওটির ভিউ ২ মিলিয়ন ছাড়িয়েছে। মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বা নাচের তারিফ করেছেন, আবার কোনও-কোনও নেটিজেন চোখ পাকিয়েছেন। তাঁদের মত, নিষেধের পরও এহেন কীর্তির জন্য DMRC-র উচিৎ তরুণীকে ফাইন করা।

উল্লেখ্য, দিল্লি মেট্রো রেল কর্পোরেশন বা (DMRC) মেট্রো রেলের মধ্যে কোনওরকম ভিডিওগ্রাফি বা ইনস্টাগ্রাম রিল বানানো নিষিদ্ধ করেছে। কিন্তু এই নিষেধ সত্ত্বেও নিত্যদিনই দেখা যাচ্ছে কেউ না কেউ মেট্রোর ভিতর রিল বানাচ্ছে। ট্যুইটে দিল্লি মেট্রো যানাচ্ছে, ” ভ্রমণ করুন, অন্যের সমস্যা নয়’! একটি গ্রাফিক শেয়ার করে লেখে, ” দিল্লি মেট্রোয় যাত্রী হন, উপদ্রব নয়।”

 

জেকেএস/

 

আর্কাইভ