• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শাড়ি-স্লিভলেস ব্লাউজে দৃশ্যমান বক্ষবিভাজিকা! যুবতীর লাস্যময়ী নাচে মজেছে নেটপাড়া

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ০৭:২৭ পিএম

শাড়ি-স্লিভলেস ব্লাউজে দৃশ্যমান বক্ষবিভাজিকা! যুবতীর লাস্যময়ী নাচে মজেছে নেটপাড়া

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

উন্মুক্ত পেট, দৃশ্যমান বক্ষবিভাজিকা। পিঠের উপর অগোছালো খোলা চুল। সরু ফিতের লাল স্লিভলেস ব্লাউজের সঙ্গে কালো শাড়ির চমক। আর পাঠান সিনেমার ‍‍`বেশরম রং‍‍` গানের সঙ্গে লাস্যময়ী নাচের স্টেপ। ইন্টারনেটে ঝড় তুলেছে এমনই এক তরুণীর নাচের ভিডিও। নেটপাড়া যেন মগ্ন সেই নাচেই।

পাঠান সিনেমার ‍‍`বেশরম রং‍‍` গানটি বলিউডে প্রবল জনপ্রিয়তা পেয়েছে। ছবি মুক্তির কয়েক মাস কেটে গেলেও নেটদুনিয়া জুড়ে এখনও এই গানের রিলের ছড়াছড়ি। যার মধ্যে বেশ কয়েকটি রিল তো নেটিজেনদের মনে এক অন্য জায়গা করে নিয়েছে। এবার সেই ট্রেন্ডিং গানেই রিল বানাতে দেখা গিয়েছে আরও এক তরুণীকে। কিছুদিন আগে গানটির সঙ্গে কোমর দুলিয়ে সকলের নজর কেড়েছেন ওই তরুণী।

টুইটারে তরুণীর ‍‍`বেশরম রং‍‍` গানের সঙ্গে নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে তরুণীর নাচকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গিয়েছে তাঁর আকর্ষণীয় পোশাক। বেশ খোলামেলা পোশাক পরেই সিনেমায় দীপিকার হুক স্টেপগুলি অবিকল ফুটিয়ে তুলেছেন ওই তরুণী। মাত্র 15 সেকেন্ডের হলেও সেই ভিডিও থেকে নজর এড়ানো মুশকিল।

কথায় বলে, শাড়ি নারীর সৌন্দর্যে এক অন্য মাত্রা যোগ করে। আর সেই শাড়ি পরে উষ্ণ পারফর্মম্যান্সে মেতেছেন ওই যুবতী। যার সঙ্গে ছিল তাঁর অসাধারণ অভিব্যক্তিও। ছন্দ মিলিয়ে নাচের স্টেপে উত্তাপ ছড়িয়েছেন তরুণী। এককথায় তাঁর শরীরী আবেদনে মগ্ন হয়েছে নেটদুনিয়া। সামান্য জায়গাতে নেচেও তিনি নাচের প্রতিটি স্টেপকে নিজের স্টাইলে ফুটিয়ে তুলেছেন। যা দেখে অনেক নেটিজেনের মত, ‍‍`সিনেমার দীপিকাকেও ছাপিয়ে গিয়েছেন ওই ভাইরাল তরুণী‍‍`।

বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াই এখন সেরা জায়গা। গান হোক কিংবা নাচ, ইন্টারনেটে ভাইরাল হয় ঝড়ের গতিতে। বিশেষ করে স্বল্প দৈর্ঘ্যের রিল বানিয়ে আজকাল অনেকেই নেটদুনিয়ার শিরোনামে চলে আসেন। তেমনই সংশ্লিষ্ট ভিডিওটিও অল্প সময়ের মধ্যেই হয়েছে ভাইরাল। অসংখ্য মানুষ ভিডিও দেখেছেন। এসেছে নেটাগরিকদের বিভিন্ন প্রতিক্রিয়াও। তরুণীর আত্মবিশ্বাসী পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটপাড়া।

 

জেকেএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ