• ঢাকা শুক্রবার
    ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

বিমানের শৌচাগারেই স’ঙ্গমে মত্ত দম্পত্তি! না জেনে দরজা খুললেন বিমানকর্মী, তারপর…

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৬:০০ পিএম

বিমানের শৌচাগারেই স’ঙ্গমে মত্ত দম্পত্তি! না জেনে দরজা খুললেন বিমানকর্মী, তারপর…

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

বিমানের শৌচাগারে স’ঙ্গমে লিপ্ত হয়েছিলেন এক দম্পতি। আচমকাই এক বিমানকর্মী দরজা খুলে ফেলতেই তাঁর নজরে পড়ে যায় সেই দৃশ্য। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে ব্রিটেনের লিউটন থেকে ইবিজাগামী এক বিমানে।

কী দেখা গিয়েছে ভাইরাল হওয়া ক্লিপে? সেখানে দেখা যাচ্ছে, এক বিমানকর্মী কিছু নার্ভাস হয়ে দাঁড়িয়ে রয়েছেন শৌচাগারের দরজার বাইরে। অন্য যাত্রীরা তাঁদের অনুরোধ করছেন দরজাটি খুলে ফেলার। আর তা করতেই দম্পত্তিকে দেখা যাচ্ছে আপত্তিকর অবস্থায়।

স্বাভাবিক ভাবেই এমন দৃশ্য দেখে চমকে ওঠেন সকলে। প্রায় সঙ্গে সঙ্গেই স্বামী দরজাটি বন্ধ করে দেন। কিন্তু ততক্ষণে বাইরে আলোড়ন পড়ে গিয়েছে। এক মহিলাকে ”হে ঈশ্বর” বলে উঠতে শোনা যায়। এমনকী এক বন্ধুর কাছে তিনি জানতেও চান, তাঁর ক্যামেরায় দৃশ্যটি ধরে রেখেছেন কিনা। এককথায় হুলস্থুল পড়ে যায় বিমানের মধ্যে।

কেবিন ক্রু ও বহু যাত্রীকে দেখা যায় কার্যতই সসেমিরা অবস্থায় পড়তে। তাঁরা মুখে হাত দিয়ে দাঁড়িয়েছিলেন। কী করবেন বুঝতে না পেরে। এরপর বিমান ইবিজাতে অবতরণ করলে ওই দম্পতিকে পুলিশের সাহায্যে বিমান থেকে নামিয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তবে শেষপর্যন্ত তাঁদের গ্রেপ্তার করা হয়েছে কিনা তা জানা যায়নি। ভাইরাল হওয়া ভিডিও দেখে নানা মন্তব্য করেছেন নেটিজেনরা। অনেকেই রসিকতা করেছেন। সেরা মন্তব্যটি তেমনই এক রসিক নেটিজেনের। তাঁর মন্তব্য, ‘আশা করি ওই ভদ্রলোক পাইলট নন।’

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ