• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এক লিপস্টিকের দাম প্রায় ১২০ কোটি টাকা!

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১, ০৬:৩১ পিএম

এক লিপস্টিকের দাম প্রায় ১২০ কোটি টাকা!

সিটি নিউজ ডেস্ক

একটা লিপস্টিকের দাম কতই বা হতে পারে? ১০ হাজার টাকা। কিন্তু বিশ্বের সবচেয়ে দামি লিপস্টিকের দাম শুনলে আপনার চোখ কপালে উঠতে পারে। সত্যিই চোখ কপালে ওঠার মতোই ব্যাপার। লাখ টাকা? আপনার অনুমান ধারেকাছেও নেই। তাহলে ১০ লাখ, ২০ লাখ, এক কোটি টাকা। তারপরও আপনি কাছাকাছি যেতে পারেননি। সত্যি হলেও এক লিপস্টিকের দাম ১৪ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি অর্থে প্রায় ১২০ কোটি ১৭ লাখ ৩৯ হাজার ৫৬০ টাকা। যা দিয়ে একাধিক বিলাশবহুল গাড়ি কেনা যাবে অনায়াসে।

বলছি, এইচ. কউচার বিউটি ডায়মন্ড ব্র্যান্ডের লিপস্টিকের কথা। বর্তমান বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল লিপস্টিক এটি। তবে কী আছে এই লিপস্টিকে! আসলে এই লিপস্টিকের দাম বাড়িয়ে দিয়েছে তার কেস। কেননা এই লিপস্টিকের কেস ১৮ ক্যারেটের ১১০ গ্রাম খাঁটি সোনা দ্বারা তৈরি। শুধু কি তাই? এতে ১২০০টি হীরা বসানো আছে। এই লিপস্টিকের কেসে নিজের নাম খোদাই করার সুবিধাও রয়েছে। আপনি চাইলে আজীবনও এই লিপস্টিক ব্যবহার করতে পারবেন। কারণ এটি রিফিলযোগ্য। অন্যান্য রঙের লিপস্টিকও হীরাখচিত মহামূল্যবান এই লিপস্টিকের কেসের মধ্যে বসিয়ে ব্যবহার করতে পারবেন। এই ব্র্যান্ডের মাশকারাও আছে। এটিও স্বর্ণ ও হীরাখচিত। এই ব্র্যান্ডের প্রসাধনী কিনলেই পাবেন ডিসকাউন্টসহ সব সময় জরুরি পরিষেবা। বিশেষ অনুরোধ সাপেক্ষে এই লিপস্টিক শুধু ওই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকেই কিনতে পারবেন!

মূল্যের দিক থেকে তালিকায় দ্বিতীয় স্থানে আছেন গুয়েরলাইন কিসকিস গোল্ড অ্যান্ড ডায়মন্ড লিপস্টিক। এটির দাম ৫২ লাখ ৬০ হাজার টাকা। দামের দিক থেকে তৃতীয় স্থানে রয়েছে বন্ড নং ৯ লিপস্টিক। এটির দাম ৮৯২৫ টাকা।

শামীম/এএমকে

আর্কাইভ