• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

পদ্মা সেতুর স্টাইলে চুল কেটে ভাইরাল যুবক

প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৩:২২ এএম

পদ্মা সেতুর স্টাইলে চুল কেটে ভাইরাল যুবক

সিটি নিউজ ডেস্ক

বর্নাঢ্য আয়োজনে উন্মোচন করা হয়েছে স্বপ্নের পদ্মা সেতুর দ্বার। শনিবার (২৫ জুন) দুপুরে মাওয়া প্রান্তে ফলক উন্মোচন করে সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার (২৬ জুন) ভোর ৫টা ৪৫ মিনিট থেকে থেকে এটি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। পাঁচ দিন পেরিয়ে গেলেও এখনও উন্মাদনা কমেনি সেতু নিয়ে। তার প্রমাণ মিললো এক  যুবকের মাথায়।

নিজের মাথায় পদ্মা সেতুর স্টাইলে চুল কেটে ভিডিও তৈরি করেছে মনির নামের এক যুবক। তার সেই ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে। ভিডিওতে দেখা যায়, এক যুবক মাথায় পদ্মা সেতুর আদলে চুল কাটাচ্ছেন। এ সময় ভিডিওতে একজনকে বলতে শোনা যায়, আপনারা দেখতেছেন মাথায় এই প্রথম পদ্মা সেতুর স্টাইলে প্রথম ছাঁট দেওয়া হচ্ছে।

দুজন নরসুন্দর মিলে মাথায় পদ্মা সেতুটির আদলে ছাঁট দিয়েছেন। আর সেতুটির আদলে চুল ছাঁটতে কত সময় লেগেছেএমন প্রশ্নে নরসুন্দর জানান, সারে চার ঘণ্টা সময় লেগেছে তাদের। এই দীর্ঘ সময় তারা একটানা কাজ করেছেন বলেও জানান।

ভিডিওর মাধ্যমে জানা যায়, মনিরের মাথায় এভাবে সেতুর স্টোইলে চুল কাটার পরিকল্পনা কীভাবে এলোজানতে চাইলে তিনি বলেন, ‘অনেকেই দেখলাম নৌকার আদলে মাথায় চুলের ছাঁট দিচ্ছেন। আবার ছোট ছোট বাচ্চাদের নাম রেখেছেন স্বপ্ন-পদ্মা-সেতু।  তারপরও আমিও পরিকল্পনা করলাম। আমি তো পদ্মা সেতু অনেক ভালোবাসি। সেতুটি নিয়ে খুবই গর্বিত। তাই আমি মাথায় প্রথম পদ্মা সেতুর আদলে চুলের ছাঁট দিয়েছি। এভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌঁছাতে চাই।’

মনির আরও বলেন, ‘সবাই যেন এটা দেখে, এটাই আমার অনুরোধ। আর কেউ খারাপ মন্তব্য করবেন না।’

জেডআই/

আর্কাইভ