• ঢাকা রবিবার
    ২৭ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

চলতি সপ্তাহের রাশিফল (১৩ নভেম্বর হতে ১৯ নভেম্বর)

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২, ০৫:৪১ পিএম

চলতি সপ্তাহের রাশিফল (১৩ নভেম্বর হতে ১৯ নভেম্বর)

মোঃ আব্দুল বারী

মেষ রাশি : এ সপ্তাহটি থাকবে আপনার অনুকুলে থাকবে। সামান্য প্রচেষ্টা আপনার জন্য এনে দিতে পারে সাফল্য। কর্মক্ষেত্রে নিয়ে দীর্ঘদিন ধরে যে স্বপ্ন আপনি লালন করে আসছেন তা এ সপ্তাহে পূরণ হতে পারে। কোশিশ জারী রাখুন। সন্তানের কোন সু খবর আপনাকে করতে পারে আনন্দিত। প্রত্যাশা মনমত না হলেও যা পেয়েছেন তা নিয়েই সন্তুষ্ট থাকার চেষ্টা করুন। স্বাস্থ্য তেমন অসুবিধা না করলেও কোমরের দিকে যত্নবান থাকুন। না থকলে ব্যাথা কিন্ত বেড়ে যেতে পারে। সুযোগ আছে, হারানো সম্পর্ক ফিরে আসলে আশ্চর্য হওয়ার কিছুই থাকবেনা। এসবই যদি থাকে ঠিক তাহলে পরিবারের সাথে ভ্রমণে বের ভোগ করুন বিশুদ্ধ আনন্দ।


বৃষ রাশি:  সাবধান থাকবেন। অসতর্ক হলে কাছের লোক পরিবারের ক্ষতি করে ফেলতে পারে। নিজের প্রত্যক্ষ বেনিফিট না থাকলে টাকা দিয়ে কোন অপরিচিত লোককে সাহায্য করবেন না। এ সপ্তাহে কোন অন্যায় কাজ না করাই ভালো। ভাইয়ের সঙ্গে যাতে সম্পত্তি নিয়ে মতানৈক্য না হয় সেদিকেও খেয়াল জাগ্রত রাখবেন। যদি হন হৃদরোগী তাহলে সেই দিকে বেশি করে গুরুত্ব দিন। প্রেম কিন্ত শুভ। সুযোগ থাকলে ঢু মারুন।


মিথুন রাশি:  ‍পুরনোকে নতুন করে পেলে তার যে তৃপ্তি সে আর বুঝাবো কাকে। সুযোগ এসে গেলে এমন তৃপ্তি থেকে নিজেকে বঞ্চিত না করাই শ্রেয়। তবে এর চেয়েও বেশি তৃপ্ত হবেন যদি অনহায় বারো সহায় হতে পারেন। সংসারে নতুন সম্পর্ক আসায় খুশি। বাড়ি সংস্কারে বেহিসেবি হলে প্রযোজনীয় কাজ বন্ধ রাখতে বাধ্য হবেন। নতুন কোনও ব্যবসার পরিকল্পনা মাথায় আসতে পারে। লাভ ক্ষতি বিবেচনা করে আগাবেন।

 
কর্কট রাশি : বাবা ও মায়ের সঙ্গে সময় কাটিয়ে তৃপ্তি। কর্মক্ষেত্রে ভালো সংবাদ পেতে পারেন। পরিমিত আকাঙ্ক্ষা আপনাকে সুস্থির রাখতে পারে। মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। বাড়ির প্রতিটি সদস্যই আপনার মতামতকে মেনে নেবেন।


সিংহ রাশি: পুরোনো দিনের কোনও কাজের জন্য এই সপ্তাহে ফললাভ। সামান্য প্রচেষ্টাতেই কিন্তু এ সপ্তাহে কাজের বাধা দূর হবে। মায়ের রোগমুক্তি স্বস্তি দেবে। বিদেশে পাঠরত সন্তানের দিক থেকে সুসংবাদ পাবেন। অন্যায় কাজ থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। প্রেমের সংকট কাটবে।


কন্যা রাশি: দীর্ঘদিন ধরে করে আসা কাজের সাফল্য কিন্তু এই সপ্তাহে মিলবে। সামান্য অর্থকষ্ট থাকলেও তা আপনাকে পিছিয়ে দিতে পারবে না। হঠাৎ কোনও নতুন সম্পর্ক নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিতে হতে পারে। দাম্পত্য সমস্যা থাকলে সেটাও কেটে যাবে।


তুলা রাশি: হঠাৎ এ সপ্তাহে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সহকর্মীদের সঙ্গে এই বিষয়টিকে নিয়ে সামান্য হলেও কথাবার্তা বলুন। অন্যায়কারীকে কিছুতেই সমর্থন করতে যাবেন না। তাই বলে শত্রু হওয়াও কিন্তু শুভ নয়। সন্তানের আরোগ্যে মানসিক শান্তি ফিরবে। নতুন কোনও কাজে মনোনিবেশ। প্রেমের সঙ্গীকে অন্য কারও কথা অনুযায়ী বিচার করতে গেলেই কিন্তু সমস্যা হবে।


বৃশ্চিক রাশি: সঞ্চয়ে বিঘ্ন ঘটতে পারে এই সপ্তাহে। সামান্যে সন্তুষ্ট থাকার চেষ্টা করুন। কোনও মহৎ ব্যক্তির সঙ্গে সময় কাটিয়ে মানসিক শান্তিলাভ হতে পারে। নিজের ভুলে কিছু অর্থদণ্ডের মুখোমুখি হতে হবে। মায়ের সঙ্গে নিকটজনের গৃহে সময় কাটিয়ে আনন্দ উপভোগ করুন। পুরোনো সম্পদ কিনে লাভবান হতে পারেন। তাই বলে যাচ্ছেতাই কোন কিছু নিশ্চয়ই কিনবেন না।


ধনু রাশি: বাবার শরীর নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে। বাড়ির কোনও কাজের জন্য সারা সপ্তাহটাই পরিশ্রম করতে হতে পারে। পুরোনো সব সমস্যা কাটবে। পথে চলতে খুব সতর্ক থাকুন। প্রতিবেশীদের সঙ্গে সামান্য কারণে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। জড়ালে হতে পারে বড় কোন ক্ষতি।


মকর রাশি: হঠাৎ সামান্য কারণে ভাতৃবিরোধ তৈরি হতে পারে। মায়ের পরামর্শে দাম্পত্যের সমস্যা কাটতে পারে। ব্যবসার কারণে দূরস্থানে যেতে হলেও তা ভ্রমণে আনন্দ দেবে। বহু অর্থ হঠাৎ ব্যয় হওয়ায় মানসিক দুশ্চিন্তা। সন্তানের সৃজনশীল কাজের স্বীকৃতিতে আনন্দ লাভ। পথে চলতে খুব সতর্ক থাকুন।


কুম্ভ রাশি: সৎসঙ্গে পরম আনন্দ লাভ। দূরের কোনও প্রিয়জনের সহায়তায় সন্তানের কোনও সমস্যা সমাধান করতে পেরে মানসিক দিক থেকে শান্তি। সপ্তাহজুড়ে খুব পরিশ্রমে কাটবে। নতুন জমি ও বাড়ি ক্রয়ে সুযোগ রয়েছে।


মীন রাশি : কর্মক্ষেত্রে হঠাৎ দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানের নতুন চাকরি হতে পারে। নিজের কোনও স্বপ্ন এ সপ্তাহে সফল হবে। পথে খুব সাবধানে চলাফেরা করুন। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। অতি আকাঙ্ক্ষা ক্ষতি হতে পারে । তাই কোন ব্যাপারে বেশি লোভ না করাই ভালো।

আর্কাইভ