• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চলতি সপ্তাহের রাশি ফল (৫ থেকে ১১ ডিসেম্বর ২০২২)

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ১০:০৯ পিএম

চলতি সপ্তাহের রাশি ফল (৫ থেকে ১১ ডিসেম্বর ২০২২)

আব্দুল বারী, ঢাকা

সাপ্তাহিক রাশিফলঃ মেষ রাশি

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

চলতি সপ্তাহে মানসিকভাবে দুর্বল বোধ করবেন। এর কারন হলো এই যে, অশুভ রাহু আপনার চন্দ্র রাশির প্রথম ভাগে বসবে। যার প্রভাবে আপনার জীবন যা সে ব্যপার নিয়ে আপনি অনিশ্চিত এবং অস্থির থাকবেন।

পৈতৃক সম্পত্তি, জমি, সম্পত্তি, নীতি ইত্যাদির মতো আপনার পুরনো কোনো বিনিয়োগের কারণে এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

এমন পরিস্থিতিতে, সেই অর্থ উপার্জন করার সময়, আপনি এটি আবার কোনও ভাল পরিকল্পনায় বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন কারণ বৃহস্পতি চন্দ্র রাশির দ্বাদশ ভাবে অবস্থিত হবে। আপনার পরিবারের সদস্যদের আপনার নিয়ন্ত্রণে রাখা, তাদের উপর আপনার নিয়ম চাপিয়ে দেওয়া এবং তাদের কথা না শোনার প্রবণতা

এই সপ্তাহে আপনার সপ্তম ঘরে বসে কেতুর কারণে আপনার বিরুদ্ধে যেতে পারে। এ কারণে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। যার কারণে আপনাকে না চাইলেও তাদের সমালোচনার সম্মুখীন হতে হতে পারে।এই পুরো সপ্তাহে আপনার রাশিতে অনেক গ্রহের উপস্থিতি পেশাদারদের জন্য ভালো ফল বয়ে আনবে। এছাড়াও যারা তাদের মূল ব্যবসা বা পরিষেবা বাদ দিয়ে একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্যও এই সময়কালটি ভাল প্রমাণিত হবে।

এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে, কারণ আপনার কঠোর পরিশ্রম দেখে আপনার বাবা-মা আপনার প্রতি খুশি হবেন। যার ফলে আপনি তাদের কাছ থেকে একটি নতুন বই বা ল্যাপটপ পেতে সক্ষম হবেন। যা দিয়ে আগের চেয়ে অনেক বেশি একাগ্রতার সাথে পড়াশোনা করতে সক্ষম হবেন। 

সাপ্তাহিক রাশিফলঃ বৃষ রাশি 

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকেও কিছুটা ভাল হতে চলেছে কারণ বৃহস্পতি চন্দ্র রাশির একাদশ ভাবে বসে থাকবে। যদিও, এই সময় আপনাকে কিছু বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: সময় পেলে পার্কে ব্যায়াম বা যোগ করুন এবং সকাল-সন্ধ্যা প্রায় 30 মিনিট নিয়মিত হাঁটুন। এই সপ্তাহে, আপনি না চাইলেও বিপরীত লিঙ্গের কাউকে আকর্ষণ করার জন্য আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, কারণ শুক্র আপনার চন্দ্র রাশির অষ্টম ভাবে অবস্থিত হবে। যা আপনাকে পরবর্তীতে সমস্যায় ফেলবে।

অতএব, অন্যের জন্য অর্থ ব্যয় করার সময়, এই সময়ে একটু বুদ্ধিমানের সাথে কাজ করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে পারিবারিক কলহ হতে পারে, যার কারণে পারিবারিক শান্তিও বিঘ্নিত হতে পারে। যদিও, এই সময় আপনাকে শুধুমাত্র অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়াতে নির্দেশ দেওয়া হয়েছে, অন্যথায় আপনি তাদের বিবাদে ফেঁসে যেতে পারেন।

অতীতের ভুলগুলি আবার পুনরাবৃত্তি করতে দেখা যাবে। পড়াশোনা ছাড়াও, এই রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের সমস্ত সময় তাদের স্বাচ্ছন্দ্য পূর্ণ করার জন্য ব্যয় করতে পারে। যদিও, আপনি যখন এর নেতিবাচক পরিণতি বুঝতে পারবেন, তখন অনেক দেরি হয়ে যাবে।

 

সাপ্তাহিক রাশিফলঃ মিথুন রাশি

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

বৃহস্পতির সংমিশ্রণের কারণে, সময়টি স্বাস্থ্যের দিক থেকে বিশেষভাবে ভাল হবে এবং আপনি আপনার সুস্বাস্থ্যের ভিত্তিতে আপনার পরিবারের সদস্যদের ভাল যত্ন নেবেন। যার কারণে পরিবারে আপনার সম্মান বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। সামগ্রিকভাবে, স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। লোকেরা এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং উত্সর্গ লক্ষ্য করবে এবং এর কারণে আপনি কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। যদিও, এই সময়ে আপনার জীবন সঙ্গী আপনাকে আর্থিক সাহায্যের মাধ্যমে যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে এমন সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসবে কারণ শুক্র আপনার পঞ্চম ভাবের অধিপতি হিসাবে চন্দ্র রাশির সপ্তম ভাবে অবস্থান করবে। যার কারণে আপনি পুরো পরিবার নিয়ে কোনও ধর্মীয় স্থান বা কোনও আত্মীয়ের জায়গায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে সেই সমস্ত মানুষ, যারা আপনার সাফল্যের পথে আসছিল, আপনার চোখের সামনে পিছলে যেতে দেখা যাবে। যার ফলে আপনার মনোবল বাড়ানোর সাথে সাথে আপনার আত্মবিশ্বাসও বাড়বে এবং আপনি আগের চেয়ে বেশি গতিতে প্রতিটি কাজ শেষ করার জন্য চেষ্টা করতে সক্ষম হবেন। চিন্তাভাবনা এবং পোশাক একজন ব্যক্তির ব্যক্তিত্বকে প্রতিফলিত করে, এমন পরিস্থিতিতে স্কুল বা কলেজে যাওয়ার সময় এটির বিশেষ যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে। 

 

সাপ্তাহিক রাশিফলঃকর্কট রাশি 

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

এই সময়ে অনেক গ্রহ-নক্ষত্রের অনুকূল গতিবিধি আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে উৎসাহিত করবে। সেজন্য এটির সর্বোত্তম এবং সঠিক সুবিধা নিন। বৃহস্পতি নবম ভাবে উপস্থিত থাকবে এবং আপনার চন্দ্র রাশির দৃষ্টিও এই দিকে থাকবে, যার ফলস্বরূপ আপনি এই সপ্তাহে আপনার জীবনে অনেক নতুন আর্থিক পরিকল্পনার মুখোমুখি হবেন।

এমন পরিস্থিতিতে, যদি কোনও কারণে আপনাকে অর্থ সংক্রান্ত কোনও আকস্মিক সিদ্ধান্ত নিতে হয়, তবে তার আগে সাবধানতার সাথে এর সুবিধা এবং অসুবিধাগুলি বিবেচনা করুন এবং তবেই যে কোনও সিদ্ধান্তে পৌঁছান। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই সপ্তাহে আপনি নিজের উপর রাগ করবেন, কারণ আপনি অনুভব করবেন যে আপনার পরিবারের হস্তক্ষেপের কারণে আপনি নিজের শর্তে আপনার জীবনযাপন করতে পারবেন না। এমতাবস্থায় বাড়ির সদস্যদের কাছেও এই বিষয়ে আপনার স্বভাব কিছুটা বিপর্যস্ত মনে হবে।

এই সপ্তাহের কর্মজীবনের পূর্বাভাস নির্দেশ করে যে এই রাশির ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা অনেক গ্রহ এবং নক্ষত্রের অবস্থান থেকে অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন। এই সময়, তাদের বিভিন্ন ক্ষেত্র থেকে ভাল উপার্জনের সম্ভাবনা রয়েছে।

এই সপ্তাহে, অনেক শিক্ষার্থীকে অধ্যয়নের জন্য একটি নির্জন জায়গায় লড়াই করতে দেখা যাবে, কারণ বুধ আপনার চন্দ্র রাশির ষষ্ঠ ভাবে থাকবে। এটা সম্ভব যে কোনও কারণে আপনার চারপাশে খুব বেশি কোলাহল রয়েছে যার কারণে আপনি নিজেকে পুরোপুরি মনোনিবেশ করতে অক্ষম দেখতে পাবেন।

 

সাপ্তাহিক রাশিফলঃ সিংহ রাশি 

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

 

এ সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনাকে কিছুটা অস্থির করে তুলতে পারে। তাই মানসিক শান্তি পেতে চাইলে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে হবে। চন্দ্র রাশির অষ্টম ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, এই পুরো সপ্তাহে আপনাকে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে অর্থ ব্যয় করতে হবে, যার কারণে আপনি কিছু অর্থের অভাব অনুভব করতে পারেন।

এমন পরিস্থিতিতে, এই সময় আপনাকে শুরুতেই আর্থিক বিষয়ে সঠিক কৌশল তৈরি করতে হবে। এর মাধ্যমে আপনি আপনার অনেক অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করতে পারবেন। এই সপ্তাহে, আপনি প্রত্যাশার চেয়ে বেশি, আপনি আপনার বড় ভাই এবং বোনের সমর্থন পাবেন।

যার কারণে আপনিও আপনার বড় ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারবেন। যদিও, এর জন্য আপনাকে বিনা দ্বিধায় তাদের সামনে আপনার সমস্যাগুলি প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে ব্যবসায়ীদের তাদের ব্যবসা সম্পর্কিত কিছু সবার সাথে শেয়ার করা থেকে বিরত থাকতে হবে। কারণ আপনাকে বুঝতে হবে যে এমনকি সবার সাথে আপনার পরিকল্পনা ভাগ করে নেওয়াও কখনও কখনও আপনাকে বড় সমস্যায় ফেলতে পারে।

আপনার শিক্ষা রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহে আপনার রাশির জাতক জাতিকাদের শিক্ষার ক্ষেত্রে তাদের প্রচেষ্টায় বাড়তি পরিশ্রম করতে হতে পারে পছন্দসই ফলাফল পেতে কারণ বুধ আপনার চন্দ্র রাশির পঞ্চম ভাবে উপস্থিত থাকবে। এই সময়ে আপনার মনোবল ডুবে যেতে পারে, তাই মনে রাখবেন সফল হতে হলে জীবনে আসা বাধাগুলো ভুলে সামনের দিকে এগিয়ে যেতে থাকুন।

  

সাপ্তাহিক রাশিফলঃ কন্যা রাশি 

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

 

এই সপ্তাহটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আবেগের কারণে আপনার কাছের মানুষদের জন্য বেশি খরচ করতে হবে না। অশুভ রাহু চন্দ্রের অষ্টম ভাবে বসে থাকবে তাই এই সপ্তাহে আপনার ক্ষুদ্রতম খরচগুলি শুধুমাত্র এবং শুধুমাত্র সঠিক বাজেটের মাধ্যমে ব্যয় করা আপনার পক্ষে ভাল হবে। এটির মাধ্যমে, আপনি অনেকাংশে আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন।

এই সপ্তাহে একটি সম্ভাবনা রয়েছে যে পরিবারের কোনও সদস্যের অসুস্থতার কারণে পূর্ব দিকে পরিবারের সাথে ভ্রমণে যাওয়ার প্রোগ্রামটি কিছু সময়ের জন্য স্থগিত করা হতে পারে। এর কারণে আপনি এবং বাড়ির বাচ্চারা কিছুটা অসুখী হবেন। শনি মহারাজ চন্দ্র রাশির ষষ্ঠ ভাবে অধিষ্ঠিত হবেন, যার ফলশ্রুতিতে এই সপ্তাহটি কর্মজীবনের দিক থেকে আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কারণ এই রাশির জাতক জাতিকারা বিদেশ ভ্রমণে যাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন। যার সাহায্যে আপনি নতুন কিছু শেখার পাশাপাশি আপনার বিকাশের জন্য অনেক উপযুক্ত উৎস স্থাপন করতে সক্ষম হবেন।

এই সপ্তাহে গ্রহগুলির শুভ অবস্থান আপনার জন্য অত্যন্ত সৌভাগ্যের হতে চলেছে। এর পাশাপাশি, আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে সপ্তাহের মধ্য ও শেষ অংশ আপনার জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে কারণ বুধ আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে। কারণ এই সময়ে প্রতিটি বিষয় সঠিকভাবে বুঝতে আপনার কোনো অসুবিধা হবে না।

 

সাপ্তাহিক রাশিফলঃ তুলা রাশি 

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

চন্দ্র রাশির প্রথম ভাবে কেতুর অশুভ অবস্থানের কারণে আপনার মানসিক সমস্যা এই সপ্তাহে আপনার শারীরিক সুখ নষ্ট করতে পারে। যার নেতিবাচক প্রভাব আপনাকে আপনার লক্ষ্য নিয়ে বিভ্রান্ত করতে পারে, প্রভাব ফেলতে পারে কর্মক্ষেত্রে।

এই সপ্তাহের শুরুতেই, আপনার জীবনে আসা সমস্ত ধরণের আর্থিক সমস্যা দূর হয়ে যাবে এবং এর উন্নতির কারণে, সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার পক্ষে অনেক প্রয়োজনীয় জিনিস কেনা সহজ হবে। যার কারণে আপনি আপনার আরাম বাড়াতে দেখা যাবে। এই সপ্তাহ জুড়ে, আপনি সময়ে সময়ে আপনার ভাইবোনদের কাছ থেকে যথাযথ সমর্থন পাবেন এবং শুধুমাত্র তাদের সাহায্যে আপনি আপনার পারিবারিক জীবনকে সুচারুভাবে চালাতে সক্ষম হবেন।

তাই এই বিষয়ে আপনার ভাইবোনদের সাথে যোগাযোগ রাখা আপনার পক্ষে ভাল হবে। এই সময়ে শুরু থেকেই কাজের ক্ষেত্রে আপনার উপর দায়িত্বের বোঝা বাড়তে পারে। যার কারণে আপনার ক্যারিয়ারে অগ্রগতি হবে, তবে এই নতুন দায়িত্ব আপনাকে কিছুটা মানসিক চাপ দিতে পারে।

এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে সব ধরনের মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করুন। এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনার বিষয়ে তাদের পিতামাতা বা বড়দের কাছ থেকে এক ধরণের তিরস্কারের সম্মুখীন হতে পারে। এই কারণে সারা সপ্তাহ আপনার মন খারাপ থাকবে। এসময় শুরু থেকেই এমন কোনো কাজ করবেন না, যার কারণে আপনি সমস্যায় পড়বেন।

 

সাপ্তাহিক রাশিফলঃ বৃশ্চিক রাশি

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

স্বাস্থ্য রাশিফলের ক্ষেত্রে, স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কারণ এই সপ্তাহে মঙ্গল চন্দ্র রাশির সপ্তম ভাবে অবস্থান করবে এবং আপনার রাশির অধিপতির দিক আপনাকে কোনো বড় রোগে ভুগতে দেবে না। যদিও এর মাঝে কিছু ছোটখাটো শারীরিক সমস্যা আসবে, কিন্তু তারপরও এই সময় আপনার স্বাস্থ্যের আগের সময়ের তুলনায় অনেক উন্নতি হবে এবং আপনি আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। এই সপ্তাহে, চন্দ্র রাশির পঞ্চম ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, বিবাহিতরা তাদের শ্বশুরবাড়ি থেকে আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। যার ফলে আপনি আপনার জীবনে আসা অনেক ধরনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে, সঠিক জায়গায় এই অর্থ বিনিয়োগ করার সময়, আপনাকে চিন্তা করার জন্য সময় নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি নিজের ক্ষতি করতে পারেন। আপনার আত্মীয় বা বন্ধুরা আপনাকে এই সপ্তাহে কথা বলতে এবং যোগাযোগ করতে সাহায্য করবে, যাদের সাথে আপনি মাঝে মাঝে দেখা করেন। কারণ এই সময়টি আপনার পুরানো সম্পর্কের পুনঃবিকাশ ও উন্নতির জন্য বিশেষভাবে ভালো হতে চলেছে। এই রাশির স্ব-নিযুক্ত ব্যবসায়ীরা এই সপ্তাহে আরও বেশি সাফল্য পাবেন। যার ফলে তারা সমাজের পাশাপাশি পরিবারে যথাযথ সম্মান পাবে এবং এটি তাদের আরও ভাল পারফরম্যান্সের জন্য উত্সাহিত করতে সহায়তা করবে। আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ঘরে বুধের উপস্থিতির কারণে, এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে সোশ্যাল মিডিয়াতে তাদের বেশিরভাগ সময় নষ্ট করতে দেখা যাবে। এই কারণে, তারা আসন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় নেতিবাচক ফলাফলও পেতে পারে। এসময় ফোন বা ল্যাপটপের অপব্যবহার এড়িয়ে পড়াশোনায় মনোনিবেশ করাই আপনার জন্য ভালো হবে।

 

সাপ্তাহিক রাশিফলঃ মকর রাশি 

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

শনি আপনার চন্দ্র রাশির প্রথম ভাবের অবস্থান করবে, তাই এই সপ্তাহে আপনার সামর্থ্যের বেশি কাজ করা এড়িয়ে চলা উচিত, কারণ এই সময় আপনার শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কিছুটা দুর্বল থাকবে। অতএব, এই সময় বিশ্রাম নেওয়া আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে, আপনাকে বুঝতে হবে যে অন্যের সামনে আপনার হাত খোলা এবং আপনার ক্ষমতার চেয়ে বেশি ব্যয় করা বুদ্ধিমানের কাজ নয়, এটি একটি বোকামি।

এই জিনিসটি বুঝুন এবং এটি করা এড়িয়ে চলুন, তবেই আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি আপনার পারিবারিক জীবনের সমস্ত উত্থান-পতন থেকে সম্পূর্ণ স্বস্তি পেতে সক্ষম হবেন। যার কারণে পরিবারে ইতিবাচক পরিবেশ দেখা যাবে।
বিশেষত যদি আপনার পিতার স্বাস্থ্য সমস্যা থাকে তবে তার উন্নতির সম্ভাবনা রয়েছে কারণ সূর্য চন্দ্র রাশির একাদশ ভাবে উপস্থিত থাকবে। ফলস্বরূপ, আপনি তাদের সাথে সময় কাটানোর এবং তাদের সহযোগিতা পাওয়ার সুযোগ পাবেন।

আপনার কর্মজীবনে গতি অর্জনের জন্য আপনি এই সপ্তাহে কোনও ধরণের অবৈধ কার্যকলাপ অবলম্বন করতে পিছপা হবেন না, তবে আপনাকে কিছু সময়ের জন্য তৃপ্তি দেবে। তবে ভবিষ্যতে আপনি নিজেকে কোনও বড় ঝামেলায় আটকাবেন। তাই কোনো ভুল কাজ করা থেকে বিরত থাকুন।

এই সপ্তাহে যাদের বেশি পড়ার সুযোগ নেই, তারা যেকোনো অনলাইন কোর্সের জন্য আবেদন করতে পারবেন। এর মাধ্যমে, তারা কেবল তাদের সম্ভাবনা বাড়ানোর একটি ভাল সুযোগ পাবে না, তবে তারা আগামী সময়ে এর শুভ ফলও দেখতে পাবে।

 

সাপ্তাহিক রাশিফলঃ কুম্ভ রাশি  

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

আপনার চন্দ্র রাশির প্রথম ভাবে শনি অবস্থান করে, সতেজ হওয়ার জন্য একটি ভাল বিশ্রাম নিন। এই সপ্তাহে যেহেতু আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় থাকবে, তাই সুযোগের সঠিক ব্যবহার করুন এবং সুস্বাস্থ্যের জন্য হাঁটতে যান এবং সম্ভব হলে ঘরে বসেও কিছু ছোটখাটো ব্যায়াম করতে পারেন।

এই সপ্তাহে আপনার কাজের চাপ কিছুটা হ্রাস পাবে, যার কারণে আপনি অলস বসে আপনার অনেক সময় নষ্ট করতে পারেন। এমন পরিস্থিতিতে, শুধু অলস বসে না থেকে, আপনাকে এমন কিছু করতে হবে যা আপনার সময়কে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার উপার্জনের সম্ভাবনা বাড়াতে পারে। আপনি প্রায়শই আপনার সামর্থ্যের চেয়ে বেশি অন্যদের প্রতিশ্রুতি দেন, যার কারণে আপনি না চাইলেও নিজেকে সমস্যায় ফেলেন। তবে এই সপ্তাহে আপনাকে তা এড়িয়ে চলতে হবে।

অন্যথায় আপনি আপনার বিশ্বাসযোগ্যতা হারাতে পারেন। আপনি যদি সম্মত হন যে সময় অর্থ, তবে আপনার সম্ভাবনার শীর্ষে পৌঁছানোর জন্য আপনাকে এই সপ্তাহে দেরি না করে সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। অন্যথায় আপনি ভাবতে থাকবেন এবং অন্য কেউ আপনার থেকে এগিয়ে যাবে। ‍‍`কখনো আমরা হেরে যাই আবার কখনো জিতে যাই‍‍` এবং আপনিও এই সত্যটি ভালো করেই জানেন।

কিন্তু যখনই আপনাকে শিক্ষায় ব্যর্থতার সম্মুখীন হতে হয়, আপনি এই সত্যটি পুরোপুরি ভুলে গিয়ে নিজেকে আঘাত করেন। এবং একই রকম কিছু এই সপ্তাহেও আপনার সাথে ঘটতে পারে।

 

সাপ্তাহিক রাশিফলঃ মীন রাশি 

সময়: ৫ ডিসেম্বের থেকে ১১ ডিসেম্বর ২০২২

 

যতটা সম্ভব আপনার কাজ থেকে সময় বের করে এই সপ্তাহে নিজেকে কিছুটা বিশ্রাম দিন। কারণ অতীতে আপনি অনেক মানসিক চাপের মধ্যে দিয়ে গেছেন। অতএব, এই সপ্তাহে, নতুন কার্যকলাপে লিপ্ত হয়ে নিজেকে বিনোদন দেওয়া শারীরিক বিশ্রাম নেওয়ার ক্ষেত্রে খুব সহায়ক প্রমাণিত হবে। সেজন্য আরও ক্লান্তিকর কাজ থেকে দূরত্ব বজায় রাখাই আপনার জন্য ভালো হবে।

আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ভাবে রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনাকে প্রথম থেকেই অর্থ সঞ্চয় করার বিষয়ে আপনার পরিবারের সদস্যদের এবং কাছের এবং প্রিয়জনদের সাথে আলোচনা করতে হবে, অন্যথায় আপনি শেষের দিকে আর্থিক সংকটের মুখোমুখি হবেন। সপ্তাহ। পথে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে, আপনার পত্নী আপনাকে পরিবারে সম্প্রীতি আনতে সাহায্য করবে এবং সে এই ক্ষেত্রে আপনার জন্য সবচেয়ে সহায়ক প্রমাণিত হবে।

এমনও যোগ তৈরী হচ্ছে যে আপনি হঠাৎ আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কোনও ভাল উপহার পাবেন কারণ বুধ চন্দ্র রাশির দশম ভাবে অবস্থিত হবে। তৃতীয় ভাবে মঙ্গলের উপস্থিতির কারণে, আপনার অভ্যন্তরীণ শক্তি এই সপ্তাহে আপনার সবচেয়ে বড় শক্তি হিসাবে প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনাকে কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় রেখে অন্যদের সাহায্য করতে দেখা যাবে। আপনার সহযোগিতা দেখে আপনার শত্রু এবং আপনার প্রতিপক্ষরাও আপনার বন্ধু হয়ে যাবে। যার কারণে আপনি ভবিষ্যতে শুভ ফল পেতে সক্ষম হবেন।

এই সপ্তাহের বেশিরভাগই আপনাকে বুঝতে হবে যে সব সময় সাফল্য পাওয়া সম্ভব নয়। কারণ এই সপ্তাহে আপনি যে ব্যর্থতা পাবেন, তাতে আপনার প্রতি আস্থার অভাব হবে। যার কারণে আপনার মনে অনেক সংশয় আপনাকে বিরক্ত করতে পারে।

এবি//সিটি নিউজ ঢাকা।

আর্কাইভ