• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

ছবিটিতে শিশুটি ছাড়া তার মা রেয়েছে, খুঁজে বের করার চ্যালেঞ্জ রইল

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৮:৫৭ পিএম

ছবিটিতে শিশুটি ছাড়া তার মা রেয়েছে, খুঁজে বের করার চ্যালেঞ্জ রইল

লাইফস্টাইল ডেস্ক

জুমবাংলা ডেস্ক: আজকাল সোশ্যাল মিডিয়ায় অপটিক্যাল ইলিউশনের এমন অনেক ছবি ভাইরাল হয়েছে, যা দেখে মানুষের মতিভ্রম হতে পারে। এই প্রজন্মের কাছে অপটিক্যাল ইলিশনের ছবিগুলি সহজেই দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে। তবে এর মধ্যে কেউ কেউ আছেন যারা সহজেই সমাধান করছেন, আবার অনেকেই আছেন যারা লুকানো বস্তুটি খুঁজে পাচ্ছেন না।

নেটিজেনরা নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন এবং এটি তাদের বুদ্ধিমত্তা প্রমাণ করার একটা দুর্দান্ত উপায়। অপটিক্যাল ইল্যুশন এর জনপ্রিয়তা থেকে অনুমান করা যায় যে সোশ্যাল মিডিয়াতে এই ধরনের চ্যালেঞ্জ গ্রহণ করতে অনেকেই আগ্রহী দেখান। তবে এর রহস্য অনেকেই খুঁজে পেলেও বেশিরভাগ মানুষ ব্যর্থ হন।

যাইহোক উপরের ছবিতে দেখা যাচ্ছে, এটি একটি পুরনো পেন্টিং যেখানে আপনি শিশুকে দুধের বোতল ধরে দেখতে পাচ্ছেন। হয়তো সে ক্ষুধার্ত এবং তার মাকে খুঁজছে। এখন চ্যালেঞ্জ হলো তার মাকে খুঁজে বের করা।

ক্ষুধার্ত হলে বাচ্চারা কান্নাকাটি শুরু করে। যদিও এই ছবিতে দেখা যাচ্ছে বোতল ভর্তি দুধ রয়েছে তবুও শিশুর সর্বদা মায়ের প্রয়োজন হয়। এখানে তার মা খুব কাছেই রয়েছে, এবার খুঁজে বের করে দেখতে হবে ছবিতে তার মা কোথায় আছে।

শিশুরা যদি তার আশেপাশে মাকে না দেখে তবে তারা খুবই চিন্তিত হয়ে পড়ে। আপনি যদি এখনো বাচ্চাটির মাকে খুঁজে না পেয়ে থাকেন তাতে চিন্তা করার কিছু নেই। আমরা মার্ক করে বুঝিয়ে দিয়েছি।

আর্কাইভ